Bihar: স্বামী পালিয়েছে বোনের সঙ্গে, মাকে নিয়ে পালিয়েছে শ্বশুর, গৃহবধূর অভিযোগ শুনে বিপাকে পুলিস

Bihar: পুলিসের কাছে ওই মহিলার আবেদন স্বামী বা মা কেউই তার ফোন তুলেছে না। একমাত্র সন্তানকে নিয়ে দরজায় দরজায় ঘুরছি। কিছু অন্তত করুন  

Updated By: Jun 24, 2024, 02:39 PM IST
Bihar: স্বামী পালিয়েছে বোনের সঙ্গে, মাকে নিয়ে পালিয়েছে শ্বশুর, গৃহবধূর অভিযোগ শুনে বিপাকে পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: পুলিস বিপাকে নাকি অভিযোগকারী মহিলা বিপাকে তা বোঝা দায়। ঘটনা মুজাফফরপুরের। থানায় এসে এক মহিলার প্রবল কান্নাকাটি। কারণ তার স্বামী পালিয়েছে তার বোনকে নিয়ে। অন্যদিকে, তার শ্বশুর পালিয়েছে তার মাকে নিয়ে। এরকম অবস্থায় সে এখন কী করবে? বিপাকে পুলিস।

আরও পড়ুন-প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন, ধৃত প্রেমিক সহ ২!

সুধা নামে ওই মহিলা পুলিসকে জানায়,২০২১ সালে বোচ্চান থানা এলাকায় বিরাজজি ভগতের ছেলে ছোটু কুমারের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়ের পরই  স্বামীর আসল রূপ বেরিয়ে পড়ে। সে তার শালী অর্থাত্ আমার বোনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। এর মধ্যে গত ৩ জুন বোনকে বিয়ে করে আমার স্বামী। তার পর দুজনে দিল্লি চলে যায়।

ওই ঘটনার পর সুধা তার বাপের বাড়ি চলে যান। সেখান গিয়ে মাকে সবকিছু খুলে বলেন। এওইসব কথা শুনে তার মা তার শ্বশুরবাড়িতে আসেন বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়ার জন্য। কিন্তু তার পর থেকে তিনি আর বাড়ি ফিরে আসেননি। তিনি খবর নিয়ে জানতে পারেন তাঁর মাও শ্বশুরের সঙ্গে পালিয়েছেন। এখন থারা থাকেন দিল্লিতে।

পুলিসের কাছে ওই মহিলার আবেদন স্বামী বা মা কেউই তার ফোন তুলেছে না। একমাত্র সন্তানকে নিয়ে দরজায় দরজায় ঘুরছি। কিছু অন্তত করুন। ওই মহিলাকে নিয়ে পুলিস এখন বিপাকে। শুরু হয়েছে তদন্তে। খোঁজ চলছে সুধার স্বামী ও তার মায়ের।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.