Watch: ভেতরে বসে মুখ্যমন্ত্রীর বোন , ক্রেনে করে গাড়ি তুলে নিয়ে গেল পুলিস

টিআরএস নেতা ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী বিরুদ্ধে প্রতিবাদের কারণেই গাড়িতে বসে থাকা অবস্থায় শর্মিলার গাড়ি টেনে নিয়ে যায় পুলিস। উল্লেখ্য, শর্মিলা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জদন্মোহন রেড্ডির বোন। 

Updated By: Nov 29, 2022, 04:36 PM IST
Watch: ভেতরে বসে মুখ্যমন্ত্রীর বোন , ক্রেনে করে গাড়ি তুলে নিয়ে গেল পুলিস
ফোটো- এএনআই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টেনে হিচঁড়ে তুলে নিয়ে যাওয়া হল মুখ্যমন্ত্রীর বোনের গাড়ি। ভেতরে তখনও বসে শর্মিলা রেড্ডি। অপরাধ তেলেঙ্গার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখরের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন  তিনি। মঙ্গলবার হায়দরাবাদ পুলিস ওয়াইএসআর কংগ্রেস পার্টির প্রধান শর্মিলা রেড্ডির গাড়ি টো করে নিয়ে যায়। পরে ওয়াই এস শর্মিলা রেড্ডিকে সোমাজিগুদা থেকে আটকও করা হয় এবং স্থানীয় পুলিস স্টেশনে নিয়ে যাওয়া হয় তাঁকে। টিআরএস নেতা ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী বিরুদ্ধে প্রতিবাদের কারণেই গাড়িতে বসে থাকা অবস্থায় শর্মিলার গাড়ি টেনে নিয়ে যায় পুলিস। উল্লেখ্য, শর্মিলা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জদন্মোহন রেড্ডির বোন। 

আরও পড়ুন, Reincarnation of Rinpoche: ফিরে এলেন রিনপোচে, তাঁর অবতার হিমাচলের চার বছরের শিশু

শর্মিলা তাঁর পদযাত্রা 'প্রজা প্রস্থানম'এর ২৪তম দিনে অংশ নেওয়ার সময়ই এই ঘটনা ঘটে। সোমবার চেন্নারাওপেতা মণ্ডলের অধীনে লিঙ্গগিরি গ্রামে বিক্ষোভরত শর্মিলাকে আটকায় পুলিস এবং তাঁকে ফিরে যেতে বলা হয়। তবে এক উচ্চপদস্থ পুলিস আধিকারিকের কথায়, তাঁকে এসকর্ট করে নিয়ে আসে হায়দরাবাদ পুলিস। যদিও পরে শর্মিলকে আটক করা হয়। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ির মধ্যে স্টিয়ারিং ধরে বসে রয়েছেন শর্মিলা রেড্ডি। চারদিকে তাঁকে ঘিরে রয়েছে কর্মীরা। সামনে থেকে সেই গাড়ি ক্রেনে করে টেনে নিয়ে যাচ্ছে পুলিস। প্রসঙ্গত, অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও ওয়াইএসআর কংগ্রেস পার্টির সুপ্রিমো ওয়াই এস রাজশেখর রেড্ডির মেয়ে শর্মিলা। 

আরও পড়ুন, Shradhha Walkar murder case: আফতাবের গাড়িতে হামলা, তরোয়াল নিয়ে চড়াও কয়েকজন যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.