হায়দরাবাদে পশু চিকিত্সক ধর্ষণকাণ্ডে অভিযুক্তদের জেরায় চাঞ্চল্যকর তথ্য পেল পুলিস

ধৃতরা জানিয়েছে, রাত ৯.৩৫ থেকে ১০টার মধ্যে এমন দুষ্কর্ম করেছে তারা।

Updated By: Dec 1, 2019, 06:02 AM IST
হায়দরাবাদে পশু চিকিত্সক ধর্ষণকাণ্ডে অভিযুক্তদের জেরায় চাঞ্চল্যকর তথ্য পেল পুলিস

নিজস্ব প্রতিবেদন : হায়দরাবাদে পশু চিকিত্সক ধর্ষণকাণ্ডে অভিযুক্ত চারজনকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিস। মহম্মদ আরিফ, নবীন, চিন্তাকুন্তা কেশাবুলু ও শিবাকে লাগাতার জেরা করেছে পুলিস।  জেরার মুখে তাঁরা স্বীকার করেছে, শ্বাসরোধ করেই খুন করা হয়েছিল পশু চিকিত্সক প্রিয়াঙ্কা রেড্ডিকে। এর পর প্রমাণ লোপাটের জন্যই তাঁর শবদেহ পেট্রল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টা করে দুর্বৃত্তরা। একটা সময় অসহায় অবস্থায় সাহায্যের জন্য চিত্কার করেছিলেন সেই পশু চিকিত্সক। কিন্তু ফাঁকা জায়গায় তাঁকে সাহায্য করার মতো কেউ ছিলেন না। আর তখনই তাঁর নাক-মুখ চেপে শ্বাসরোধ করে খুন করে দুর্বৃত্তরা।

ধৃতরা জানিয়েছে, রাত ৯.৩৫ থেকে ১০টার মধ্যে এমন দুষ্কর্ম করেছে তারা। চিকিত্সককে নিকটবর্তী টোল প্লাজায় স্কুটি দাঁড় করাতে দেখার পরই ষড়যন্ত্র করে ফেলে ওই চারজন। এর পর তাঁর স্কুটির টায়ারের হাওয়া বের করে দেয় তারা। মূলত ট্রাক চালক আরিফ ও তাঁর হেল্পার শিবা চিকিত্সককে স্কুটি ঠিক করে দেওয়ার নাম করে ফাঁকা জায়গায় নিয়ে যায়। তার পর চারজন মিলে নৃশংস অত্যাচার চালায় তাঁর উপর। সেই চিকিতসক সাহায্যের আশায় চিত্কার করলে চার দুর্বৃত্ত ভয় পেয়ে যায়। তখনই তাঁদের মধ্যে একজন পশু চিকিতসকের নাক-মুখ চেপে ধরে। এর পর তাঁর মৃতদেহ একটি ট্রাকে করে ফাঁকা জায়গায় নিয়ে যায় চারজন। যাওয়ার সময় একটি পের্টল পাম্প থেকেই খানিকটা পেট্রল নেয় তারা। সেই পেট্রল ঢেলেই চিকিতসকের দেহ পুড়িয়ে প্রমাণ লোপাটের চেষ্টা করে তারা।

আরও পড়ুন-  দু’সপ্তাহের মধ্যে ফের তুষার ধসের কবলে টহলদারি সেনা, সিয়াচেনে নিহত ২ জওয়ান

স্থানীয় লোকজনের বয়ান ও সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ওই চারজনকে আটক করেছিল পুলিস। এর পর জেরার মুখে ওই চারজনের মুখে গোটা ঘটনার বিবরণ শুনে অবাক হয়েছেন পুলিস কর্তারাও। নৃশংসতার চূড়ান্ত পর্যায় বলতে ঠিক সেটাই হয়েছিল সেই রাতে। এদিকে দেশজুড়ে ওই চারজনের ফাঁসির দাবিতে সোচ্চার হয়েছেন মানুষ। নৃশংসতার শিকার সেই চিকিতসকের মা ওই চারজনকে প্রকাশ্য রাস্তায় জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার দাবি তুলেছেন। দোষীদের দ্রুত ও সর্বোচ্চ সাজা দেওয়ার দাবিতে রাস্তায় নেমেছেন বহু মানুষ। 

.