আমি শাহেনশা নই : মোদী

প্রধানমন্ত্রী বলেছেন, "যেকোনও সফরের সময় দেখি, সমাজের বিভিন্ন স্তরের মানুষ আমাকে দেখতে ভিড় করেছেন। তখন আর আমি চুপ করে গাড়িতে বসে থাকতে পারি না।"

Updated By: Jul 3, 2018, 07:58 PM IST
আমি শাহেনশা নই : মোদী

নিজস্ব প্রতিবেদন: আমি শাহেনশা বা কোনও প্রতাপশালী শাসক নই যে জনতার থেকে দূরে সরে থাকব। বরং, মানুষের স্রোত থেকে আমি লড়াইয়ের শক্তি সংগ্রহ করি। হঠাত্ বেড়ে যাওয়া নিরাপত্তার বহরে 'বিব্রত' প্রধানমন্ত্রী মোদীর মনের কথা এগুলিই।

সম্প্রতি প্রকাশিত এক গোয়েন্দা রিপোর্টে প্রধানমন্ত্রীর প্রাণ সংশয়ের আশঙ্কা প্রকাশ করা হয়েছে। বলা হয়েছে, লোকসভা ভোটের প্রাক্কালে তিনি আক্রমণের জন্য 'মহামূল্যবান লক্ষ্য'। আর তাই ঢেলে সাজানো হয়েছে প্রধানমন্ত্রীর নিরাপত্তার বহর। স্বরাষ্ট্র মন্ত্রকের সুপারিশ অনুযায়ী, ভোটের আগে মোদীর 'রোড শো'র উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আর এসবেই সম্ভবত 'অস্বস্তি' বোধ করছেন নমো।

এক অনলাইন ম্যাগাজিনকে সাক্ষাত্কার দিতে গিয়ে তাই কিঞ্চিত 'বিরক্তি' প্রকাশ করেছেন মোদী। তিনি যে শাহেনশা নয় তা উল্লেখ করে প্রধানমন্ত্রী এদিন বলেছেন, "যেকোনও সফরের সময় দেখি, সমাজের বিভিন্ন স্তরের মানুষ আমাকে দেখতে ভিড় করেছেন। তখন আর আমি চুপ করে গাড়িতে বসে থাকতে পারি না। তাই প্রতিবারই যতটা সম্ভব তাঁদের শুভেচ্ছা গ্রহণ করি ও সৌজন্য প্রকাশ করি"। আরও পড়ুন- সুপ্রিম নির্দেশ : রাজ্য নয়, ডিজিপি নিয়োগ করবে ইউপিএসসি

.