বাবা সব সময় বলতেন আমার Arabic Blood, Mukesh Ambani

Qatar Economic Forum-য়ে বিভিন্ন বিষয়ে কথা বলেন মুকেশ অম্বানি।

Updated By: Jul 4, 2021, 09:20 PM IST
বাবা সব সময় বলতেন আমার Arabic Blood, Mukesh Ambani

নিজস্ব প্রতিবেদন: একটি সাক্ষাত্‍কারে মুকেশ অম্বানি জানিয়েছেন তাঁর বাবা তাঁকে সব সময় বলতেন, তাঁর (মুকেশের) শরীরে আরব-রক্ত বইছে!

Reliance Industries Chairman Mukesh Ambani একটি সাক্ষাত্‍কারে নানা প্রশ্নের জবাব দিয়েছেন। ডিজিটাল দুনিয়া, তার অগ্রগতি ও সম্ভাবনা প্রসঙ্গে বলতে গিয়ে মুকেশ বলেন, ইদানীং খাদ্য, পোশাক ও আশ্রয়ের মতোই যোগাযোগসাধনই হল এই গ্রহের মানব সম্প্রদায়ের অন্যতম মূল চাহিদা।  

আরও পড়ুন: IS থেকে আল-কায়েদা কীভাবে জঙ্গিদের পছন্দের অস্ত্র হয়ে উঠল Drone?

Qatar Economic Forum-য়ে এই কথাগুলি তিনি বলেছেন Middle East-এর সঙ্গে তাঁর নিজস্ব যোগাযোগের প্রসঙ্গে। এবং সেখানেই কথা বলতে গিয়ে নিজের শৈশবে চলে গিয়েছেন মুকেশ অম্বাানি। বলেছেন, ছোটবেলায় তিনি ভাবতেন, তিনি বোধ হয় ইয়েমেনে জন্ম গ্রহণ করেছেন, কারণ, তাঁর বাবা এক তরুণ ভারতীয় হিসেবে বহুদিন আগেই Yemen পৌঁছে গিয়েছিলেন। অম্বানি আরও যোগ করেন, 'বাবা বলতেন, আমার Arabic blood।'

কথা প্রসঙ্গে Ambani আরও বলেন, 'আমরা ভারত ও আরব দেশের মধ্যে সুসম্পর্ককে গুরুত্ব দিই এবং এই সম্পর্কের মর্যাদাও বুঝি। আমি এবং আমার পরিবার Qatar Foundation এবং Qatari royal family-র ব্যাপারে খুবই সপ্রশংস মনোভাব পোষণ করি।'

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: মৃত্যুহীন কৃষকের মতোই জীবন ছেনে আর্তের জন্য স্বামীজি তুলে এনেছিলেন বীজবিশ্ব বীজব্রহ্ম!

.