নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় সরাসরি প্রধানমন্ত্রী মোদীকে খুন করার প্রস্তাব। এমন বেপরোয়া পোস্ট করে গ্রেফতার হলেন পুদুচেরির এক ব্যক্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোনও জঙ্গি সংগঠনের সদস্য নয়, পেশায় ব্যবসায়ী বছর ৪৩ এর পুদুচেরিই ওই ব্যক্তি Facebook-এ একটি পোস্টে লেখেন, '৫ কোটি টাকা দিন। মোদীকে খুন করে দিচ্ছি।'


আরও পড়ুন-একুশের ভোটের আগে পুলিসে রদবদল, কলকাতায় অনুজের জায়গায় সৌমেন   


চাঞ্চল্যকর ওই পোস্টটি ফেসবুকে করা মাত্রই তা ভাইরাল হয় যায়। পোস্টটি নজরে পড়ে এক গাড়ি চালকের। তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি জানান পুলিসকে। অভিযাগ পাওয়া মাত্রই তত্পর হয়ে ওঠে পুলিস। গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে।


থাঙ্গাদুরাই নামে ওই গাড়ি চালক বৃহস্পতিবার দেখেন ফেসবুকে ওই পোস্ট করা হয়েছে  ‘Sathya Sathya’ নামে একটি অ্যাকাউন্ট থেকে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মোদীকে(Narendra Modi) খুন করতে পারি বলে একটি পোস্ট করেছিল ওই ব্যক্তি। তাকে সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয়েছে। প্রধানমন্ত্রী ছাড়াও দেশের আরও অনেক নেতা সম্পর্কে অপমানজনক পোস্ট করা হয়েছে ওই ব্যক্তির অ্যাকাউন্ট থেকে।


আরও পড়ুন-'ভাইপো অসহিষ্ণু ও দুর্মুখ', Abhishek-র আইনি চিঠির জবাব Suvendu-র


পুলিস আরও জানিয়েছে, পুদুচেরির Aryankuppam গ্রামের বাসিন্দা সত্যানন্দম নামে ওই ব্যক্তি। তাকে গ্রেফতার করে আজ আদালতে তোলা হয়। তার বিরুদ্ধে ৫০৫(১), ৫০৫(২) ধারায় অভিযোগ আনা হয়েছে।