ভারতের গোপন নথি পাকিস্তানে পাচারের অভিযোগ, গ্রেফতার বায়ুসেনা অফিসার

পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-কে গুরুত্বপূর্ণ নথি পাচারের অভিযোগে গ্রেফতার করা হল ভারতীয় বায়ুসেনার এক অফিসারকে। ধৃতের নাম অরুণ মারওয়া। ইতিমধ্যেই বায়ুসেনার ওই অফিসারকে ৫ দিনের পুলিস হেফাজতে নেওয়া হয়েছে।

Updated By: Feb 9, 2018, 11:12 AM IST
ভারতের গোপন নথি পাকিস্তানে পাচারের অভিযোগ, গ্রেফতার বায়ুসেনা অফিসার

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-কে গুরুত্বপূর্ণ নথি পাচারের অভিযোগে গ্রেফতার করা হল ভারতীয় বায়ুসেনার এক অফিসারকে। ধৃতের নাম অরুণ মারওয়া। ইতিমধ্যেই বায়ুসেনার ওই অফিসারকে ৫ দিনের পুলিস হেফাজতে নেওয়া হয়েছে।

রিপোর্টে প্রকাশ, ভারতীয় বায়ুসেনার গোপন নথি পাচারের অভিযোগেই গ্রেফতার করা হয় গ্রুপ ক্যাপ্টেন অরুণ মারওয়াকে। বেশ কিছুদিন ধরেই তাঁর গতিবিধি দেখে সন্দেহ হওয়ায়, তাঁর উপর শুরু করা হয় নজরদারি। শেষ পর্যন্ত ভারতীয় বায়ুসেনার গোপন নথি পাচারের অভিযোগেই গ্রেফতার করা হয় ওই অফিসারকে।

জানা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় এক মহিলার সঙ্গে সব সময় যোগাযোগ রাখতেন অরুণ মারওয়া। তাঁর দৌলতেই ভারতীয় বায়ুসেনার গোপন তথ্য পাকিস্তানের হাতে তুলে দেওয়া হত বলে অভিযোগ। তবে কোন মহিলার সঙ্গে তিনি যোগাযোগ রাখতেন, তাঁর নাম, পরিচয় এখনও জানা যায়নি। তবে ওই মহিলার খোঁজে জোর তল্লাসি শুরু হয়েছে।

.