৬ বছর আগে 'মৃত' স্ত্রীকে দ্বিতীয় বরের সঙ্গে খুঁজে পেলেন জেলখাটা প্রথম পক্ষের স্বামী!

স্ত্রীকে খুনের দায়ে ইতিমধ্যেই ১৮ মাস জেল খেটে ফেলেছেন তাঁর প্রথম পক্ষের স্বামী সোনু সাইনি। এমনকি আরতী দেবীকে খুনের দায়ে স্বামী সোনু সাইনি ও গোপাল সাইনিকে গ্রেফতার করার জন্য তদন্তকারী পুলিস অফিসারকে ১৫ হাজার টাকা পুরস্কারও দেওয়া হয়েছিল।

Updated By: Dec 12, 2022, 07:12 PM IST
৬ বছর আগে 'মৃত' স্ত্রীকে দ্বিতীয় বরের সঙ্গে খুঁজে পেলেন জেলখাটা প্রথম পক্ষের স্বামী!
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের মৃত্যুর গল্প ফাঁদতে আচমকা বাড়ি থেকে উধাও! তারপর একটি মৃতদেহও পাওয়া যায়। আরও জোরদার হয় গল্পের প্লট! স্ত্রীকে খুনের দায়ে তারপর জেল হয় স্বামী ও তাঁর বন্ধুর। কিন্তু সেই ঘটনা ৬ বছর পর অবশেষে সেই গল্পের পর্দা উঠল। ৬ বছর পর জীবিত খুঁজে পাওয়া গেল ওই 'মৃত' মহিলাকে। শুধু খুঁজে পাওয়া-ই নয়, দেখা গেল ওই মহিলা উধাও হয়ে গিয়ে বিয়ে করেছেন। তারপর এখন দ্বিতীয় স্বামীর সঙ্গে সংসার করছেন তিনি। ঘটনাটি রাজস্থানের। বলাইবাহুল্য যে, রাজস্থানের এই ঘটনায় হতভম্ব সবাই। 

এই গল্পের মুখ্য চরিত্র হলেন আরতী দেবী। তাঁকে খুনের দায়ে ইতিমধ্যেই ১৮ মাস জেল খেটে ফেলেছেন তাঁর প্রথম পক্ষের স্বামী সোনু সাইনি (৩২)। সেইসঙ্গে ৯ মাস জেল খেটেছেন সোনুর বন্ধু গোপাল সাইনিও (৩০)। এমনকি আরতী দেবীকে খুনের দায়ে স্বামী সোনু সাইনি ও গোপাল সাইনিকে গ্রেফতার করার জন্য তদন্তকারী পুলিস অফিসারকে ১৫ হাজার টাকা পুরস্কারও দেওয়া হয়েছিল। সেই আরতী দেবীকেই পাওয়া গেল জীবিত অবস্থায়। তাজ্জব করা এই ঘটনায় রীতিমতো  চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার দুটো আধার কার্ড-ও উদ্ধার হয়েছে। যেখানে দুটি আধার কার্ডে ওই মহিলার দুটি জন্মতারিখের উল্লেখ রয়েছে।

২০১৫ সালে বৃন্দাবনের ভাড়া বাড়ি থেকে আচমকাই উধাও হয়ে যান আরতী দেবী। এরপর একটি অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধার হয়। যেটি তাঁর নিখোঁজ মেয়ের দেহ বলে শনাক্ত করেন আরতী দেবীর বাবা। এখন আরতি দেবীর স্বামী সোনু সাইনি ও তাঁর বন্ধু গোপাল সাইনি একটি রেস্তরাঁতে কাজ করতেন। আরতী দেবীর বাবার অভিযোগের ভিত্তিতে ২০১৬ সালে তাঁদের খুনের দায়ে গ্রেফতার করে বৃন্দাবন পুলিস। এখন সেই ঘটনার ৬ বছর পর ফাঁস হল আসল ঘটনা। নাটকের পর্দা উঠল। 'মৃত' আরতী দেবীকে খুঁজে বের করেছেন খুনের দায়ে অভিযুক্ত ও জামিনে মুক্ত সোনু এবং গোপাল-ই। তারপরই তাঁরা মথুরা পুলিসকে খবর দেন। ওই মহিলাকে আটক করেছে পুলিস।

প্রসঙ্গত, কদিন আগেই ঠিক এরকমই একটি ঘটনা সামনে আসে যোগী রাজ্য উত্তরপ্রদেশে। বেঁচে ফেরে ৭ বছর আগে 'খুন' নাবালিকা! এদিকে তখনও জেলে অভিযুক্ত। শুধু জীবিত অবস্থায় পাওয়া যাওয়া-ই নয়, প্রাপ্তবয়স্ক হওয়ার পর ওই নাবালিকা রীতিমতো বিয়ে করে হাথরসে স্বামীর সঙ্গে সংসারও করছে! এখন ওই নাবালিকার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ টেস্ট করবে পুলিস।

আরও পড়ুন, আধারের পর নয়া গেরো, এক পরিবারের একটাই আইডি! আসছে...

রাত ১১টার পরেও রাস্তায় কেন? 'অপরাধে' কড়া পুলিসি শাস্তির মুখে দম্পতি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.