মুম্বইয়ে জোড়া খুনের ঘটনায় অবশেষে গ্রেফতার হেমার স্বামী চিন্তন

মুম্বইয়ে জোড়া খুনের ঘটনায় অবশেষে গ্রেফতার শিল্পী হেমা উপাধ্যায়ের স্বামী চিন্তন। হেমার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে ক্রাইম ব্রাঞ্চ। চলতি মাসের বারো তারিখ কান্দিভ্যালিতে একটি নর্দমার মধ্যে বাক্সবন্দি অবস্থায় উদ্ধার হয় হেমা ও তাঁর আইনজীবী হরিশ ভাম্বানির দেহ। ঘটনার পর থেকেই তদন্তকারি আধিকারিকদের স্ক্যানারে ছিলেন হেমার স্বামী চিন্তন। যদিও এতদিন তাঁকে গ্রেফতার করা হয়নি।

Updated By: Dec 22, 2015, 10:59 PM IST
মুম্বইয়ে জোড়া খুনের ঘটনায় অবশেষে গ্রেফতার হেমার স্বামী চিন্তন

ওয়েব ডেস্ক: মুম্বইয়ে জোড়া খুনের ঘটনায় অবশেষে গ্রেফতার শিল্পী হেমা উপাধ্যায়ের স্বামী চিন্তন। হেমার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে ক্রাইম ব্রাঞ্চ। চলতি মাসের বারো তারিখ কান্দিভ্যালিতে একটি নর্দমার মধ্যে বাক্সবন্দি অবস্থায় উদ্ধার হয় হেমা ও তাঁর আইনজীবী হরিশ ভাম্বানির দেহ। ঘটনার পর থেকেই তদন্তকারি আধিকারিকদের স্ক্যানারে ছিলেন হেমার স্বামী চিন্তন। যদিও এতদিন তাঁকে গ্রেফতার করা হয়নি।

বারাণসী থেকে মুম্বই পুলিস এবং উত্তরপ্রদেশ পুলিসেরস্পেশাল টাস্ক ফোর্সের জালে পড়ে মূল অভিযুক্ত সাধু রাজভর। জেরায় খুনের কথা স্বীকারও করে সে। তবে চিন্তনকেও সন্দেহের উর্ধ্বে রাখেনি পুলিস। তবে ছেলের বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি করেছেন চিন্তন উপাধ্যায়ের বাবা বিদ্যাসাগর উপাধ্যায়ের।

.