Gyanvapi Masjid Row: বারাণসী আদালতে জ্ঞানবাপী মামলার শুনানি স্থগিত, শুক্রবার শুনানি সুপ্রিম কোর্টে

বারাণসী আদালতে জ্ঞানবাপী মামলার শুনানি স্থগিত করল সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালত শুক্রবার বিকেল তিনটেয় এই বিষয় শুনানি করবেন বলে জানানো হয়েছে। 

Updated By: May 19, 2022, 01:55 PM IST
Gyanvapi Masjid Row: বারাণসী আদালতে জ্ঞানবাপী মামলার শুনানি স্থগিত, শুক্রবার শুনানি সুপ্রিম কোর্টে

নিজস্ব প্রতিবেদন: বারাণসী আদালতে জ্ঞানবাপী মামলার শুনানি স্থগিত করল সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালত শুক্রবার বিকেল তিনটেয় এই বিষয় শুনানি করবেন বলে জানানো হয়েছে। 

জ্ঞানবাপী মামলায়, হিন্দু পক্ষের অ্যাডভোকেট বিষ্ণু জৈন জানান বরিষ্ঠ আইনজীবী হরি শঙ্কর জৈন অসুস্থ। সেই কারনে আগামীকাল পর্যন্ত শুনানি পিছিয়ে দেওয়ার অনুরোধ করেন তিনি। যদিও মুসলিম পক্ষ থেকে বৃহস্পতিবারই শুনানি করার অনুরোধ জানানো হয়।

নিম্ন আদালতে চলা জ্ঞানবাপী মামলার শুনানি বন্ধ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। অন্যদিকে জেলা সিভিল বিচারপতি রবি কুমার দিবাকরের কোর্টে জ্ঞানবাপী মামলায় সমীক্ষার চূড়ান্ত রিপোর্ট পেশ করা হয়েছে। আদালতে এই রিপোর্ট পেশ করেছেন কোর্ট কমিশনার বিশাল সিং। এই প্রতিবেদনে তিন দিনের সার্ভের বর্ণনা রয়েছে। 

আরও পড়ুন: Landmine Explosion in J&K: একের পর এক ল্যান্ডমাইন বিস্ফোরণ, সাতসকালে কেঁপে উঠল পুঞ্চের মেনধর সেক্টর

এর আগে, জ্ঞানবাপী নিয়ে প্রাক্তন কোর্ট কমিশনার অজয় ​​মিশ্রের ফাঁস হওয়া রিপোর্টে, দাবি করা হয় যে জ্ঞানবাপী মসজিদে দেব-দেবীর খণ্ডিত মূর্তি, শেষনাগ, সিন্দুর এবং পদ্মের আকৃতি রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.