Landmine Explosion in J&K: একের পর এক ল্যান্ডমাইন বিস্ফোরণ, সাতসকালে কেঁপে উঠল পুঞ্চের মেনধর সেক্টর

সোমবার থেকে মেনধর সেক্টরের বিভিন্ন জাগায় জঙ্গলে আগুন লেগে যায়। সেদিন থেকেই ওই আগুন নেভানোর চেষ্টা করছেন বনকর্মী ও সেনা

Updated By: May 18, 2022, 09:24 PM IST
Landmine Explosion in J&K: একের পর এক ল্যান্ডমাইন বিস্ফোরণ, সাতসকালে কেঁপে উঠল পুঞ্চের মেনধর সেক্টর

নিজস্ব প্রতিবেদন: বুধবার ল্যান্ডমাইন বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু ও কাশ্মীরের পুঞ্চের নিয়ন্ত্রণরেখা বরাবর এলাকা। বিকট শব্দ করে বিস্ফোরণ ঘটে অন্তত ৫-৬ ল্যান্ডমাইনের। এতে চমকে ওঠে সীমান্তবর্তী মেনধর সেক্টরের মানুষজন।

কীভাবে এমন বিস্ফোরণ? জেলা প্রশাসনের তরফে সংবাদসংস্থাকে জানানো হয়েছে, দাবানলের জেরেই ওই বিস্ফোরণ ঘটেছে। অনুপ্রবেশ ঠেকাতে ওইসব ল্যান্ডমাইন পেতে রাখা হয়েছিল মাটিতে।

সোমবার থেকে মেনধর সেক্টরের বিভিন্ন জাগায় জঙ্গলে আগুন লেগে যায়। সেদিন থেকেই ওই আগুন নেভানোর চেষ্টা করছেন বনকর্মী ও সেনা। বুধবার ভোরে সেই আগুন আরও বড় আকার নিয়ে সীমান্ত পেরিয়ে আসে। আর তাতেই ওই মারাত্মক ঘটনা।

বন আধিকারিক কানার হুসেন সংবাদমাধ্য়মে বলেন, 'গত তিন দিন ধরে আগুন জ্বলছে। বনকর্মীরা সেনার সঙ্গে হাত মিলিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে। কিন্তু আজ ভোরে আগুন লাগে ধর্মশালা ব্লকে এবং তা দ্রুত ছড়িয়ে পড়ে। তাতেই ওই বিপত্তি।'

আরও পড়ুন-পার্থকে জেরা করেছে সিবিআই, মুখ্যমন্ত্রীকেই নিশানা করলেন লকেট 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.