"উপত্যকায় অশান্তি ছড়ালে নিকেশ করা হবে", পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতীয় সেনার

গোয়েন্দা সূত্রে খবর, ভারতে বড়সড় নাশকতার পরিকল্পনা করছে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ। 

Updated By: Aug 9, 2019, 12:25 PM IST
"উপত্যকায় অশান্তি ছড়ালে নিকেশ করা হবে", পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতীয় সেনার

নিজস্ব প্রতিবেদন : যে বা যারা উপত্যকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করবে তাদের নিকেশ করার হুঁশিয়ারি দিয়ে রাখল ইন্ডিয়ান আর্মি। শুক্রবার দিল্লিতে পাকিস্তান পাক সেনাকে ভারতীয় সেনার চিনার কর্পস সাফ জানিয়ে দিল, অশান্তি ছড়ানোর চেষ্টা করলে ফল ভাল হবে না। 

আরও পড়ুন-  ফিট! দিনকয়েকের মধ্যেই ফের ফাইটার জেট ওড়াবেন অভিনন্দন বর্তমান

কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পরেই ভারতের সঙ্গে সমস্ত দ্বিপাক্ষিক সম্পর্ক চ্ছিন্ন করতে চাইছে পাকিস্তান। উপত্যকায় সন্ত্রাসবাদী হামলার আশঙ্কায় সতর্ক করেছেন গোয়েন্দারা। গোয়েন্দা সূত্রে খবর, ভারতে বড়সড় নাশকতার পরিকল্পনা করছে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ। কাশ্মীরে শান্তি প্রসারের প্রচেষ্টায় আঘাত হানার চেষ্টা চালাচ্ছে পাক জঙ্গিরা। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি দিল ভারতীয় সেনা। উপত্যকায় আক্রমণ করতে এলে পাল্টা প্রতিরোধ গড়ে তোলা হবে, জানিয়ে দিলেন ভারতীয় সেনার চিনার কর্পসের কমান্ডার লেফটানেন্ট জেনারেল কাওয়ালজীত সিং। 

আরও পড়ুন-  বানভাসি কেরলে জারি রেড অ্যালার্ট, বন্ধ করে দেওয়া হল কোচি বিমানবন্দর, মৃত ১০

ভারতীয় সেনার চিনার কর্পসের টুইটার পেজে পোস্ট করা ভিডিয়োতে পাকিস্তান ও পাক সেনাকে কড়া ভাষায় আক্রমণ করেন কমান্ডার কাওয়ালজীত সিং। তিনি বলেন, "পাকিস্তান ও পাক সেনা সবসময়ই কাশ্মীরে শান্তি নষ্ট করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।" ৩৭০ ধারার বিষয়ে তিনি বলেন, "সাম্প্রতিক কিছু ঘটনা কেন্দ্র করে ভারতকে সরাসরি হুমকি দিচ্ছে পাকিস্তান।" ভারতীয় সেনার কর্তব্যের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, "আমরা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেব।"