হাওড়া-দিল্লি বেশ কয়েকটি স্পেশাল ট্রেনের সময়সূচি বদল করল রেল, জেনে নিন

জুন মাসেই রেল বোর্ড ঘোষণা করে দেয়, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে মেইল, এক্সপ্রেস ও প্যাসেঞ্জার ট্রেন চলাচল ১২ অগাস্ট পর্যন্ত বন্ধ থাকবে

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 7, 2020, 06:13 PM IST
হাওড়া-দিল্লি বেশ কয়েকটি স্পেশাল ট্রেনের সময়সূচি বদল করল রেল, জেনে নিন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: নয়া দিল্লি ও হাওড়া থেকে চলাচলকারী বেশকিছু স্পেশাল ট্রেনের সময়সূচি বদল করল ভারতীয় রেল। ওই নতুন সময়সূচি বলবত হবে আগামী ১১ জুলাই থেকে।

নয়া দিল্লি থেকে হাওড়া ভায়া পাটনা ও ভায়া ধানবাদ স্পেশাল ট্রেনের ফ্রিকোয়েন্সি কম করার সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল।

আরও পড়ুন-এই প্রথম ডোর-টু-ডোর CORONA টেস্টিংয়ের পথে হাঁটল এই রাজ্য

নতুন সময়সূচি

** হাওড়া থেকে হাওড়া স্পেশাল ভায়া পাটনা স্পেশাল ট্রেন(০২৩০৩) চলবে একমাত্র শনিবার। নতুন সময়সূচি লাগু হবে ১১ জুলাই থেকে।

** দিল্লি থেকে নয়াদিল্লি-হাওডা় স্পেশাল(০২৩০৪) ভায়া পাটনা  স্পেশাল ট্রেন চলবে একমাত্র শনিবার। নতুন সময়সূচি লাগু হবে ১২ জুলাই থেকে।
 
** হাওড়া থেকে হাওড়া-নয়াদিল্লি স্পেশাল(২০৩৮১) ভায়া ধানবাদ চলবে একামাত্র বৃহস্পতিবার। নতুন সময়সূচি লাগু হবে ১৬ জুলাই থেকে।

** নয়া দিল্লি থেকে নয়া দিল্লি-হাওড়া স্পেশাল(০২৩৮২) ভায়া ধানবাদ চলবে একমাত্র শুক্রবার। নতুন সময়সূচি লাগু হবে ১৭ জুলাই থেকে।

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে ওইসব স্পেশাল ট্রেনগুলি হাওড়া থেকে ১০ জুলাই পর্যন্ত ও নয়া দিল্লি থেকে ১১ জুলাই পর্যন্ত পুরনো সময়সূচি অনুযায়ী চলবে। তারপর নতুন নিয়মে চলাচল করবে ট্রেনগুলি।

আরও পড়ুন-বিকাশের নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্টে কুরুচিকর পোস্ট, কাঠগড়ায় বিজেপি

উল্লেখ্য, জুন মাসেই রেল বোর্ড ঘোষণা করে দেয়, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে মেইল, এক্সপ্রেস ও প্যাসেঞ্জার ট্রেন চলাচল ১২ অগাস্ট পর্যন্ত বন্ধ থাকবে। পাশাপাশি ১ জুলাই থেকে ১২ অগাস্ট পর্যন্ত সব বুকিং বাতিল করে দেয় রেল। সেই টাকার পুরোটাই ফেরত দেওয়ার কথা ঘোষণা করে রেলবোর্ড।