close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মেজাজ হারালেন মণি! সাংবাদিকদের মারার হুমকি দিলেন কংগ্রেস নেতা আইয়ার

এক প্রতিবেদনে মণিশঙ্কর বলেন, প্রধানমন্ত্রীকে যে নীচ বলেছিলেন, আজ তা প্রমাণ হচ্ছে। তাঁর ভবিষ্যতবাণী ঠিক ছিল দাবি মণিশঙ্করের। মঙ্গলবার এ নিয়ে কংগ্রেস নেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, প্রতিবেদনের শুধুমাত্র একটি লাইন নিয়ে বারবার জিজ্ঞেস করা হচ্ছে

Updated: May 15, 2019, 03:58 PM IST
মেজাজ হারালেন মণি! সাংবাদিকদের মারার হুমকি দিলেন কংগ্রেস নেতা আইয়ার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গুজরাট বিধানসভা ভোটের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘নীচ’ বলেছিলেন কংগ্রেস নেতা মণিশঙ্কর আইয়ার। এর জন্য তাঁকে বহিষ্কৃত হতে হয়। ২০১৯ লোকসভা নির্বাচনে সেই বিতর্ক নিজেই উস্কে দিলেন। তাঁর মন্তব্য যে ঠিক ছিল, এক প্রতিবেদনে তিনি দাবি করেন। তবে, আজ সাংবাদিকদের প্রশ্নে রীতিমতো মেজাজ হারালেন মণিশঙ্কর। কার্যত মুঠো পাকিয়ে তেড়ে আসেন সাংবাদিকদের দিকে। বলেন, আর একটাও প্রশ্ন জিজ্ঞেস করবেন না।

এক প্রতিবেদনে মণিশঙ্কর বলেন, প্রধানমন্ত্রীকে যে নীচ বলেছিলেন, আজ তা প্রমাণ হচ্ছে। তাঁর ভবিষ্যতবাণী ঠিক ছিল দাবি মণিশঙ্করের। মঙ্গলবার এ নিয়ে কংগ্রেস নেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, প্রতিবেদনের শুধুমাত্র একটি লাইন নিয়ে বারবার জিজ্ঞেস করা হচ্ছে। এরপরই তিনি মেজাজ হারিয়ে সাংবাদিকদের উপর চড়াও হন। ঘুসি মারতেও উদ্যত হন। মাইক্রোফোন ছুড়ে ফেলেন।

আরও পড়ুন- এবার কেরলে বর্ষা ঢুকবে ৬ জুন, উত্তরপূর্ব ভারতে বৃষ্টি হবে স্বাভাবিকের থেকে কম

পরে সাংবাদিকদের কংগ্রেস নেতা মণিশঙ্কর জানান, বারবার একটা প্রশ্ন করে মিডিয়া যে খেলছে, তাতে পা দিতে রাজি নন তিনি। মণিশঙ্কর বলেন, “আমি বোকা, কিন্তু এত বড় বোকা নই।” মণির এই মন্তব্যে সমালোচনায় সরব হয়েছে বিজেপি। বিজেপি নেতা অমিত মালব্য বলেন, স্যাম পিত্রোদার জুতোয় পা গলিয়ে কথা বলছেন মণি শঙ্কর আইয়ার। নরেন্দ্র মোদীকে নিয়ে বলা নীচ মন্তব্যের সফাই দিচ্ছেন তিনি! বিজেপির মুখপাত্র সম্বিত পাত্রের কটাক্ষ, রাহুল গান্ধীর ভালবাসার রাজনীতির নির্দশন দেখালেন গান্ধী পরিবারের জুয়েল (মণি)।