IRCTC: ট্রেনের প্যান্ট্রিতে ঘুরে বেড়াচ্ছে ইঁদুর, খুঁটে খাচ্ছে যাত্রীদের খাবার!

প্যান্ট্রির মধ্যে ঘুরে বেড়াচ্ছে দুটি ইঁদুর। লাগাতার প্যান্ট্রির ভিতর বিভিন্ন খাবারে মুখ দিয়ে যাচ্ছে সেই ইঁদুর দুটি।

Updated By: Oct 20, 2023, 01:52 PM IST
IRCTC: ট্রেনের প্যান্ট্রিতে ঘুরে বেড়াচ্ছে ইঁদুর, খুঁটে খাচ্ছে যাত্রীদের খাবার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রেনে খারাপ খবরের অভিযোগে এবার যোগ হল নয়া মাত্রা। ট্রেনের প্যান্ট্রিতে ঢুকে খাবার খাচ্ছে ইঁদুর! এমনই বিস্ফোরক অভিযোগ এবার সামনে এল লোকমান্য তিলক টার্মিনাস মাদগাঁও এসি ডবল ডেকার এক্সপ্রেসে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।  

ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্যান্ট্রির মধ্যে ঘুরে বেড়াচ্ছে দুটি ইঁদুর। লাগাতার প্যান্ট্রির ভিতর বিভিন্ন খাবারে মুখ দিয়ে যাচ্ছে সেই ইঁদুর দুটি। সোশ্যাল মিডিয়ায় এক্স হ্যান্ডেলে ভিডিয়োটি শেয়ার করার সময় রেল মন্ত্রককেও ট্যাগ করা হয়েছে। দূরপাল্লার ট্রেনের প্যান্ট্রিতে খাবারের অপরিচ্ছন্নতা ও অব্যবস্থা নিয়ে দ্রুত পদক্ষেপ করার জন্য দাবি জানানো হয়েছে।  

লোকমান্য তিলক টার্মিনাস মাদগাঁও এসি ডবল ডেকার এক্সপ্রেসটি মহারাষ্ট্র থেকে গোয়ার মধ্যে চলে। ট্রেনটিতে ভিড়ও হয় ভালো। সেখানে এই ট্রেনে এই ধরনের ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে আইআরসিটিসি। পালটা এক্স হ্যান্ডেলে পোস্ট করেছে আইআরসিটিসিও। 

আইআরসিটিসি তরফে করা পোস্টে বলা হয়েছে, যথেষ্ট গুরুত্ব সহযোগে বিষয়টিকে দেখা হচ্ছে। যাত্রীদের পাতে যাতে পরিষ্কার পরিচ্ছন্নভাবে খাবার দেওয়া হয়, খাবারের গুণগত মান যাতে ঠিক থাকে, সেই বিষয়ে প্যান্ট্রির কর্মীদের সতর্কও করা হয়। একইসঙ্গে ইঁদুর মারতে দ্রুত ওষুধ ব্যবহারের নির্দেশও দেওয়া হয়েছে।

আরও পড়ুন, Maharshtra: রহস্যমৃত্যু নিখোঁজ অন্তঃসত্ত্বার, রাতভর রাস্তায় মায়ের মরদেহের পাশেই বসে ৪ বছরের খুদে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.