‘অপরাধ’ মেনুতে গোমাংস, জম্মু-কাশ্মীরে বিধানসভাতেই বিজেপি বিধায়কের হাতে প্রহৃত নির্দল বিধায়ক

ফের বিতর্কে বিজেপি। বিষয় সেই গোমাংস। জম্মু-কাশ্মীর বিধানসভার ভিতর বেনজির দৃশ্য। নির্দল বিধায়ককে বেধড়ক পেটালেন বিজেপি বিধায়করা। বুধবার একটি পার্টির আয়োজন করেছিলেন নির্দল বিধায়ক ইঞ্জিনিয়ার রশিদ। খাদ্য তালিকায় ছিল গোমাংস। সেই কারণেই তাঁকে পেটানো হয় বলে অভিযোগ।  ইঞ্জিনিয়ার মার খাচ্ছেন দেখে ছুটে যান ন্যাশনাল কনফারেন্স ও কংগ্রেসের বিধায়করা। তাঁরা ইঞ্জিনিয়ারকে বিজেপি বিধায়কদের হাত থেকে উদ্ধার করেন। হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন ইঞ্জিনিয়ার, সে কারণেই এই ঘটনা বলে জানিয়েছে বিজেপি। ঘটনার পরেই ওয়াকআউট করে ন্যাশনাল কনফারেন্স এবং কংগ্রেস। 

Updated By: Oct 8, 2015, 08:22 PM IST
‘অপরাধ’ মেনুতে গোমাংস,  জম্মু-কাশ্মীরে বিধানসভাতেই বিজেপি বিধায়কের হাতে প্রহৃত নির্দল বিধায়ক

ব্যুরো: ফের বিতর্কে বিজেপি। বিষয় সেই গোমাংস। জম্মু-কাশ্মীর বিধানসভার ভিতর বেনজির দৃশ্য। নির্দল বিধায়ককে বেধড়ক পেটালেন বিজেপি বিধায়করা। বুধবার একটি পার্টির আয়োজন করেছিলেন নির্দল বিধায়ক ইঞ্জিনিয়ার রশিদ। খাদ্য তালিকায় ছিল গোমাংস। সেই কারণেই তাঁকে পেটানো হয় বলে অভিযোগ।  ইঞ্জিনিয়ার মার খাচ্ছেন দেখে ছুটে যান ন্যাশনাল কনফারেন্স ও কংগ্রেসের বিধায়করা। তাঁরা ইঞ্জিনিয়ারকে বিজেপি বিধায়কদের হাত থেকে উদ্ধার করেন। হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন ইঞ্জিনিয়ার, সে কারণেই এই ঘটনা বলে জানিয়েছে বিজেপি। ঘটনার পরেই ওয়াকআউট করে ন্যাশনাল কনফারেন্স এবং কংগ্রেস। 

দাদরি কাণ্ডের ক্ষত এখনও দগদগে। প্রধান অভিযুক্তদের তালিকায় বিজেপি কর্মীরাই। দেশজুড়ে  প্রবল সমালোচনার মুখে পরে শেষ পর্যন্ত এ বিষয়ে মুখ খুলতে বাধ্য হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। সবাইকে সহিষ্ণু হওয়ার আহ্বান জানিয়েছেন। কিন্তু আজকের ঘটনা প্রমাণ করল, মোদীর কথায় কান দিতে নারাজ বিজেপি নেতা-কর্মীরা। 

.