সুস্থ আছেন জয়ললিতা!

সমস্ত জল্পনার অবসান! কারণ তিনি সুস্থ! তবে, সরকারি ভাবে তা ঘোষণা করা হয়নি। তবুও, স্বস্তির বার্তা। কারণ, তিনি যে আম্মা! 'আম জনতার আম্মা!'

Updated By: Oct 20, 2016, 07:51 PM IST
সুস্থ আছেন জয়ললিতা!

ওয়েব ডেস্ক : সমস্ত জল্পনার অবসান! কারণ তিনি সুস্থ! তবে, সরকারি ভাবে তা ঘোষণা করা হয়নি। তবুও, স্বস্তির বার্তা। কারণ, তিনি যে আম্মা! 'আম জনতার আম্মা!'

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২২ সেপ্টেম্বর হাসপাতালে ভর্তি হন AIADMK প্রধান তথা তামিলনাডুর মুখ্যমন্ত্রী জে জয়ললিতা। তারপর থেকেই তাঁর শারীরিক অবস্থা নিয়ে নানা ধরনের কথা ছড়়িয়ে পড়ে মুখে মুখে। কিছুটা সত্যি আবার অনেকটাই ছিল গুজব। রাজ্যজুড়ে তাঁর মঙ্গল কামনায় শুরু হয় প্রার্থনা। চলে যজ্ঞ। তবে, গত কয়েকদিন ধরেই চিকিসকদের পক্ষ থেকে ইতিবাচক বা নেতিবাচর কোনও কথাই শোনা যাচ্ছিল না তাঁর শারীরিক অবস্থা নিয়ে।

আরও পড়ুন- ভুবনেশ্বরে হাসপাতালের অগ্নিকাণ্ডে ধৃত ফেরার চেয়ারম্যান

অবশেষে আজ তাঁর দলের পক্ষ থেকে ঘোষণা করা হয়, তিনি বর্তমানে অনেকটাই সুস্থ। সব ঠিক থাকলে আগামি ৭ থেকে ১০ দিনের মধ্যে তিনি হাসপাতাল থেকে বাড়িও ফিরতে চলেছেন।

এই খবর বাইরে আসা মাত্রই খুশির হাওয়া দেখা দেয় 'আম্মার' সমর্থকদের মধ্যে। দলীয় সূত্রে খবর মেলে চিকিত্‍সকরা তাঁর ওপর নজর রাখছেন ২৪ ঘণ্টা। আর তাঁদের চেষ্টাতেই বর্তমানে অনেকটাই সুস্থ জয়ললিতা।

.