৫ বছরেই 'আম্মা' ৫১ থেকে ১১৩ কোটির মালিক

একশো জোড়া জুতো। অন্তত ৫০০টি শাড়ি। আম্মার ওয়ারড্রপ খুললে যে ডালিই বেড়িয়ে আসুক তাতে চমক থাকুক আর নাই থাকুক, মুখ্যমন্ত্রী 'আম্মা'র অর্থভান্ডারের ঝাঁপ খুলতেই চোখ কপালে উঠেছে অনেকেরই। মুখ্যমন্ত্রী হওয়ার আগে জয়ললিতার অর্থভাণ্ডারের পরিমাণ ছিল ৫১ কোটি। ৫ বছর মসনদে থাকার পর এখন জয় ললিতার অর্থভাণ্ডারের পরিমাণ দ্বিগুণ হয়ে হয়েছে ১১৩ কোটি।

Updated By: Apr 29, 2016, 02:45 PM IST
৫ বছরেই 'আম্মা' ৫১ থেকে ১১৩ কোটির মালিক

ওয়েব ডেস্ক: একশো জোড়া জুতো। অন্তত ৫০০টি শাড়ি। আম্মার ওয়ারড্রপ খুললে যে ডালিই বেড়িয়ে আসুক তাতে চমক থাকুক আর নাই থাকুক, মুখ্যমন্ত্রী 'আম্মা'র অর্থভান্ডারের ঝাঁপ খুলতেই চোখ কপালে উঠেছে অনেকেরই। মুখ্যমন্ত্রী হওয়ার আগে জয়ললিতার অর্থভাণ্ডারের পরিমাণ ছিল ৫১ কোটি। ৫ বছর মসনদে থাকার পর এখন জয় ললিতার অর্থভাণ্ডারের পরিমাণ দ্বিগুণ হয়ে হয়েছে ১১৩ কোটি।

তামিলনাড়ুর নির্বাচনে রাধাকৃষ্ণ নগর বিধানসভা কেন্দ্র থেকে লড়বেন জয়ললিতা। তাঁর নির্বাচনী মনোয়ন পত্র জমা করার সময় নিজের সম্পত্তির তালিকা জমা করেন তিনি। সেখানে নিজের বাসগৃহের কথাও উল্লেখ ছিল, যার বর্তমান দাম ৪৩.৯৬ কোটি টাকা। ১৯৬৭ সালে এই ২৪০০ স্কোয়ার ফিটের বাড়িটি কেনা হয়েছিল মাত্র ১ লক্ষ ৩২ হাজার টাকায়। তাঁর পছন্দের টয়োটা গাড়ির কথাও উল্লেখ ছিল এই অর্থ তালিকায়, যার দাম ৪০ লক্ষ টাকা।

জয়ললিতা জানিয়েছেন তাঁর কাছে রয়েছে ১২৫০ কেজি রূপো, যার আনুমানিক মূল্য ৩ কোটি ১২ লক্ষ ৫০ হাজার টাকা।

.