এমন এক মন্দির, যেখানে বালাজি বিদেশের ভিসা পাইয়ে দেন

ছুটি কাটাতে বিদেশে বেড়াতে যাবেন অথবা বিদেশ থেকে করতে চান উচ্চ শিক্ষা। কিংবা কেরিয়ার তৈরি করতে চান দেশের বাইরে গিয়ে। সাত সমুদ্র তেরো নদী পাড় হওয়ার জন্য সব রেডি কিন্তু শেষ বেলায় বাধ সেধেছে ভিসা। নানা অজুহাতে দেরি হচ্ছে ভিসা পেতে। অনেকের আবার সব নথি থাকা সত্ত্বেও বাতিল হয়ে যায় ভিসার আবেদন। কী করে মিলবে এই সমস্যা থেকে মুক্তি? নিমেষে মুশকিল আসান করে দেবে বালাজির মন্দির।

Updated By: Apr 29, 2016, 02:14 PM IST
এমন এক মন্দির, যেখানে বালাজি বিদেশের ভিসা পাইয়ে দেন

ওয়েব ডেস্ক: ছুটি কাটাতে বিদেশে বেড়াতে যাবেন অথবা বিদেশ থেকে করতে চান উচ্চ শিক্ষা। কিংবা কেরিয়ার তৈরি করতে চান দেশের বাইরে গিয়ে। সাত সমুদ্র তেরো নদী পাড় হওয়ার জন্য সব রেডি কিন্তু শেষ বেলায় বাধ সেধেছে ভিসা। নানা অজুহাতে দেরি হচ্ছে ভিসা পেতে। অনেকের আবার সব নথি থাকা সত্ত্বেও বাতিল হয়ে যায় ভিসার আবেদন। কী করে মিলবে এই সমস্যা থেকে মুক্তি? নিমেষে মুশকিল আসান করে দেবে বালাজির মন্দির।

ভাবছেন কী করে? সত্যি তো, বালাজির মন্দির তো আর ইন্ডিয়ান অ্যাম্বাসি নয় তবে কীভাবে সেখানে মিলবে ভিসা? হায়দরাবাদের চিলকুরে রয়েছে এক নামকরা বালাজির মন্দির। ভেঙ্কটেশ্বরের এই মন্দিরে দেবতা নাকি খুব জাগ্রত। ভক্তরা বলেন, ভিসা সংক্রান্ত কোনও সমস্যা নিয়ে এই মন্দিরে এসে প্রার্থনা করলেই মুহূর্তে সমাধান হয়ে যায়। যদিও অন্যান্য 'রেপুটেড' মন্দিরের তুলনায় এ মন্দির একদমই আলাদা। এখানে নেই কোনও 'দানপেটি'। নেই কোনও ভিআইপি ব্যবস্থা। কোনও 'দান' ছাড়াই এই মন্দিরে ভগবান সমাধান করে দেন ভক্তদের ভিসা সমস্যা। এমনটাই বিশ্বাস এখানকার মনুষদের।

 

.