Deoghar Ropeway Accident: দেওঘরে উদ্ধারকার্যের সময় ভয়ঙ্কর ঘটনা, কপ্টারে ওঠার আগে হাত ফসকে গেল পর্যটকের

ভয়ঙ্কর সেই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Updated By: Apr 11, 2022, 08:25 PM IST
Deoghar Ropeway Accident: দেওঘরে উদ্ধারকার্যের সময় ভয়ঙ্কর ঘটনা, কপ্টারে ওঠার আগে হাত ফসকে গেল পর্যটকের

নিজস্ব প্রতিবেদন: ঝাড়খণ্ডের দেওঘরে ভয়ঙ্কর রোপওয়ে দুর্ঘটনায় ইতিমধ্যেই ৩ জনের মৃত্যু হয়েছে। ত্রিকূট পাহাড়ে উপরে আটকে ছিল একাধিক ট্রলি। প্রায় কুড়ি ঘণ্টা পর তাদের সেখান থেকে উদ্ধারকাজ শুরু করে বায়ুসেনা। আর তখনই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। দড়ি ধরে কপ্টারে ওঠার আগেই হাত ফসকে নীচে পড়ে গেলেন এক পর্যটক। ভয়ঙ্কর সেই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ওই ভিডিয়ো টুইট করেছেন। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

ভিডিয়োতে দেখা গিয়েছে বায়ু সেনার কপ্টার থেকে নীচে ঝুলিয়ে দেওয়া দড়ি ধরে রয়েছেন এক ব্যক্তি। তাকে উপর থেকে টেনে তোলা হচ্ছে কপ্টারে। কপ্টারে ওঠার আগের মুহূর্তেই হাত ফসকে গেল তার। আর সবার চোখের সামনেই নীচে পড়ে গেলেন ওই ব্যক্তি। সংবাদমাধ্যমের খবর, ওই ব্যক্তির বাড়ি বর্ধমানে।

উল্লেখ্য, ত্রিকূট পাহাড়ে রোপওয়েতে একাধিক ট্রলি একে অপরের সঙ্গে ধাক্কা লাগায় ট্রলি ভেঙে নীচে পড়ে যায়। কোনওটা ঝুলতে থাকে পাহাড় থেকে। দুর্ঘটনাগ্রস্ত পর্যটকদের উদ্ধার করে অপারেশন শুরু করে বায়ুসেনার Mi-17 কপ্টার। সোমবার বিকেল সাড়ে ছটা পর্যন্ত মোট ২৫ জনকে উদ্ধার করা হয়েছে। এখনও সেখানে আটকে রয়েছেন ২৩ জন।

আরও পড়ুন-French Presidential Election: ফরাসি প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেবে পুদুচেরিও! তুঙ্গে প্রস্তুতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.