close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

উত্তরপ্রদেশে প্রকাশ্য দিবালোকে খুন সাংবাদিক ও তাঁর ভাই

পুলিস সূত্রে খবর, এদিন এক দল দুষ্কৃতীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন আশিস ও তাঁর ভাই। এর পর আচমকাই তাঁদের দুজনকে গুলি করে পালায় দুষ্কৃতীরা। 

Updated: Aug 18, 2019, 05:07 PM IST
উত্তরপ্রদেশে প্রকাশ্য দিবালোকে খুন সাংবাদিক ও তাঁর ভাই

নিজস্ব প্রতিবেদন : রবিবার উত্তরপ্রদেশের শাহারানপুরে দুষ্কৃতীদের গুলিতে খুন সাংবাদিক ও তাঁর ভাই। উত্তরপ্রদেশের প্রথম সারির হিন্দি সংবাদপত্রে কাজ করতেন ওই সাংবাদিক। মদ মাফিয়া চক্রের সঙ্গে বিরোধের জেরেই সাংবাদিককে খুন করা হয়েছে বলে অনুমান পুলিসের। 

 

নিহত সাংবাদিকের নাম আশিস জানওয়ানি। পুলিস সূত্রে খবর, এদিন এক দল দুষ্কৃতীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন আশিস ও তাঁর ভাই। এর পর আচমকাই তাঁদের দুজনকে গুলি করে পালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় আশিসের ভাইয়ের। হাসপাতালে চিকিত্সা চলাকালীন মৃত্যু হয় আশিসের।  

আরও পড়ুন : ভারতে দ্রুত হারে কমছে দারিদ্র, ভুটানে গিয়ে বললেন মোদী

পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন আশিস। স্থানীয়দের অভিযোগ, বেশ কিছুদিন আগেই সাংবাদিকতার সূত্রে মদ মাফিয়া চক্রের সঙ্গে আশিসের বিরোধ তৈরি হয়। বার বার খুনের হুমকিও দেওয়া হয় ওই সাংবাদিককে। এ বিষয়ে পুলিসের কাছে অভিযোগ করেন আশিস। স্থানীয়দের অভিযোগ, এর পরেও কোনও পদক্ষেপ করেনি প্রশাসন। আর তার ফলেই প্রাণ হারাতে হল তাঁকে। 

অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে শাহারানপুরে বিক্ষোভ দেখান এলাকাবাসী। পুলিস জানায়, খুনে জড়িত সন্দেহে একাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে। আপাতত তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস।