Kangana Ranaut: মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার!

কঙ্গনার মনোনয়ন ঘিরে বিতর্ক ছড়িয়েছে। মনোনয়ন থেকে জানা গিয়েছে, ৯১ কোটির মালিক কঙ্গনার জীবন বিমাই ৫০টি। 

Updated By: May 25, 2024, 04:32 PM IST
Kangana Ranaut: মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লাল গোলাপ উপহার দিলেন কঙ্গনা রানাওয়াত। হিমাচল প্রদেশের মান্ডি থেকে এবার কঙ্গনা রানাওয়াতকে প্রার্থী করেছে বিজেপি। শুক্রবার কঙ্গনার সমর্থনে নির্বাচনী প্রচারের জন্য হিমাচল প্রদেশের মান্ডিতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেই মোদীকে একটি লাল গোলাপ উপহার দেন কঙ্গনা।

মোদীকে লাল গোলাপ দেওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা। ছবিতে দেখা যাচ্ছে, কঙ্গনার হাত থেকে গোলাপ বিনয়ের সঙ্গে গ্রহণ করছেন মোদী। ছবি শেয়ার করে ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘প্রধানমন্ত্রীজি, মান্ডিতে আপনাকে স্বাগতম।’ সাত দফা লোকসভা নির্বাচনের শেষ দফায় ১ জুন ভোট মান্ডিতে। প্রসঙ্গত, কঙ্গনার মনোনয়ন ঘিরে বিতর্ক ছড়িয়েছে। মনোনয়ন থেকে জানা গিয়েছে, ৯১ কোটির মালিক কঙ্গনার জীবন বিমাই ৫০টি। 

সম্পদগুলির মধ্যে রয়েছে ২৮.৭ কোটি টাকার স্থাবর এবং ৬২.৯ কোটি টাকার অস্থাবর সম্পদ। এছাড়াও অভিনেত্রীর ১৭.৩৮ কোটি টাকা ঋণ রয়েছে। এখানেই শেষ নয়, কঙ্গনা প্রায় ৫ কোটির সোনা, ৫০ লাখের রূপো এবং ৩ কোটির ১৪ ক্যারেট হিরের গয়নার মালিক। অভিনেত্রীর জিরাকপুর, চণ্ডীগড়, মানালি (কুল্লু) এবং মুম্বইয়ের বান্দ্রায়ও সম্পত্তি রয়েছে। তার মধ্যে মানালির অ্যাপার্টমেন্টের দাম ৪.৯৭ কোটি। এবং বান্দ্রায় তাঁর সম্পত্তির দাম ২৩.৯৮ কোটি।

আরও জানা গিয়েছে, কঙ্গনার ৩.৯১ কোটি টাকার বিএমডব্লু, ২টি মার্সিডিজ বেঞ্জের মত বিলাসবহুল গাড়ি রয়েছে। শেয়ারবাজারে ২১ লাখ টাকা এবং ব্যক্তিগত ঋণ দিয়েছেন ১১ জনকে। শুধু তাই নয়, অভিনেত্রীর কাছে ৫০টি এলআইসি পলিসিও রয়েছে। এদিকে প্রার্থী ঘোষণার পরই ধর্মীয় অনুভূতিতে আঘাত করার জন্য তিনটি এবং মানহানির জন্য চারটি সহ মোট আটটি ফৌজদারি মামলা দায়ের হয়েছে কঙ্গনার বিরুদ্ধে। 

এমনকি এরমধ্যে অমিতাভ বচ্চনের সঙ্গে নিজেকে তুলনা করে ট্রোলও হয়েছেন অভিনেত্রী। কঙ্গনার দু'টি ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে কঙ্গনাকে বলতে শোনা যায়, “গোটা দেশ হয়রান, কঙ্গনা রাজস্থান যাক কিংবা পশ্চিমবঙ্গ, দিল্লি চলে যাক বা মণিপুর…, এত সম্মান পাই মানুষের কাছ থেকে যে নিঃসন্দেহে বাজি রেখে বলতে পারি, অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে কেউ এত সম্মান পাননি।”

আরও পড়ুন, UP Shocker: গর্ভস্থ সন্তান ছেলে না মেয়ে? স্ত্রীর পেট কেটে দেখার চেষ্টা স্বামীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.