PM Modi-কে আঙ্গুটাছাপ কটাক্ষ Congress-র, বিতর্কে রাহুলের দল বলল, 'দুর্ভাগ্যজনক'

টুইটের বিষয় 'দুর্ভাগ্যজনক' বলে মেনে নিয়েছেন কংগ্রেসের মুখপাত্র লাবণ্য বল্লাল। 

Updated By: Oct 19, 2021, 12:08 AM IST
PM Modi-কে আঙ্গুটাছাপ কটাক্ষ Congress-র, বিতর্কে রাহুলের দল বলল, 'দুর্ভাগ্যজনক'

নিজস্ব প্রতিবেদন: নরেন্দ্র মোদীকে 'আঙ্গুটা ছাপ' বলে কটাক্ষ করে বিতর্ক উস্কে দিল কর্নাটক কংগ্রেস। প্রধানমন্ত্রীকে আক্রমণ করতে গিয়ে প্রদেশ কংগ্রেস শালীনতার মাত্রা ছাড়িয়ে বলে অভিযোগ করল বিজেপি। 

কর্নাটক কংগ্রেস কন্নড়ে টুইট করেছে,''স্কুল তৈরি করেছিল কংগ্রেস। কিন্তু মোদী কখনও পড়তে যাননি। প্রাপ্তবয়স্কদের পড়াশুনোর জন্যেও প্রকল্প এনেছিল কংগ্রেস। তাতেও শেখেননি মোদী। ভিক্ষা নিষিদ্ধ হলেও বাঁচার জন্য ভিক্ষে করাই শ্রেয় বলে মনে করেছেন। নাগরিকদেরও ভিক্ষার দিকেই ঠেকে দিচ্ছেন। আঙ্গুটাছাপ মোদীর জন্য ভুক্তভোগী দেশ।'' 

প্রধানমন্ত্রীকে ব্যক্তিগত আক্রমণ করা হয়েছে বলে দাবি করেছে বিজেপি। দলের মুখপাত্র মালবিকা অবিনাশ বলেন,''কংগ্রেসের পক্ষেই এতটা নীচে নামা সম্ভব। এই ধরনের মন্তব্যের কোনও জবাব হয় না।''

টুইটের বিষয় 'দুর্ভাগ্যজনক' বলে মেনে নিয়েছেন কংগ্রেসের মুখপাত্র লাবণ্য বল্লাল। তদন্ত হবে বলে জানিয়েছেন তিনি। তবে ক্ষমা চাইতে নারাজ। 

আগামী ৩০ অক্টোবর কর্নাটকের সিন্ডাগি ও হাঙ্গাল আসনে উপনির্বাচন। মুখ্যমন্ত্রী কুর্সিতে ইয়েদুরাপ্পাকে সরিয়ে বাসবরাজ বোম্মাই বসার পর প্রথম ভোট। স্বাভাবিকভাবে বিজেপির কাছে চাপের। অন্যদিকে দু'টি আসনেই জিততে মরিয়া কংগ্রেস। যদিও সাম্প্রতিক ভিডিয়ো বিতর্কে খুব একটা স্বস্তিজনক অবস্থায় নেই তারা। 

আরও পড়ুন- Video: চিনের সঙ্গে সম্মুখ সমরে ভারতীয় সেনার হাতে 'সনাতনী' হাতিয়ার ত্রিশূল, বজ্র!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.