BJP Leader Arrest: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর পোস্ট! গ্রেফতার বিজেপি নেত্রী

Karnataka Toilet Video Scandal: কংগ্রেস নেতার ওই টুইট শেয়ার করে শকুন্তলা মন্তব্য করেন যে, এমনটা যদি সিদ্দারামাইয়ার পুত্রবধূ বা তাঁর স্ত্রীর সাথে ঘটত! তাহলেও কি আপনি একই কথা বলতেন? 

Updated By: Jul 28, 2023, 06:43 PM IST
BJP Leader Arrest: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর পোস্ট! গ্রেফতার বিজেপি নেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কর্নাটকের উদুপির নার্সিং কলেজের টয়লেটে ভিডিয়ো কাণ্ডে নয়া মোড়। গ্রেফতার করা হল কর্নাটকের এক বিজেপি নেত্রী। কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট করার দায়ে শকুন্তলা নামে ওই বিজেপি নেত্রীকে গ্রেফতার করেছে পুলিস। কর্ণাটকের উডুপির ওই বেসরকারি নার্সিং কলেজের মহিলা টয়লেটে গোপনে ভিডিয়ো রেকর্ড করার অভিযোগ উঠেছে তিন পড়ুয়ার বিরুদ্ধে।

অভিযুক্ত বিজেপি নেত্রী শকুন্তলা একজন কংগ্রেস নেতার টুইট শেয়ার করেন। যে টুইটে ওই কংগ্রেস নেতা অভিযোগ করেছেন যে বিজেপি উদুপির ঘটনাকে রাজনৈতিক অস্ত্র হিসেবে ব্যবহার করছে। কংগ্রেস নেতার ওই টুইট শেয়ার করে শকুন্তলা মন্তব্য করেন যে, এমনটা যদি সিদ্দারামাইয়ার পুত্রবধূ বা তাঁর স্ত্রীর সাথে ঘটত! তাহলেও কি আপনি একই কথা বলতেন? মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এহেন অবমাননাকর পোস্ট করার জন্য বেঙ্গালুরুর হাই গ্রাউন্ডস থানায় একটি অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে পুলিস মামলা রুজু করে। তারপরই ওই বিজেপি নেত্রীকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত সপ্তাহে ঘটনাটি ঘটে। যখন এক পড়ুয়া টয়লেটে একটি মোবাইল ফোন আবিষ্কার করে এবং কলেজ প্রশাসনের নজরে বিষয়টি আনে। মহিলা টয়লেটে গোপনে ভিডিয়ো রেকর্ড করার অভিযোগ উঠেছে তিন পড়ুয়ার বিরুদ্ধে। অভিযুক্ত ৩ পড়ুয়াকে সাময়িক বরখাস্ত করেছে কলেজ কর্তৃপক্ষ। এই ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করে বিজেপি। রাজ্য সরকার এই ঘটনায় নিষ্ক্রিয় বলে তোপ দাগে। বিজেপির অভিযোগ, কংগ্রেস শাসিত রাজ্য সরকার ঘটনাটিকে হালকাভাবে নিচ্ছে। এটিকে "আড়াল করার"ও চেষ্টা করছে।

আরও পডুন, Abhishek Banerjee: বাধা নেই বিদেশযাত্রায়, সুপ্রিম স্বস্তি অভিষেকের! ইডিকে কড়া নির্দেশ শীর্ষ আদালতের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.