মাদাম তুসোয় এবার কেজরিওয়াল?

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খানেদের সঙ্গে হয়তো এবার অরবিন্দ কেজরিওয়ালও মাদাত তুসো মিউজিয়ামে মূর্তি হিসেবে দেখা যাবে। মাদাম তুসো মিউজিয়ামে মূর্তি বসানোর জন্য কেজরিওয়ালের অনুমতি চেয়ে পাঠিয়েছে মাদাম তুসো মিউজিয়াম কর্তৃপক্ষ। এমন খবরই প্রকাশিত হয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেসে।

Updated By: Jan 23, 2016, 04:21 PM IST
মাদাম তুসোয় এবার কেজরিওয়াল?

ওয়েব ডেস্ক: অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খানেদের সঙ্গে হয়তো এবার অরবিন্দ কেজরিওয়ালও মাদাত তুসো মিউজিয়ামে মূর্তি হিসেবে দেখা যাবে। মাদাম তুসো মিউজিয়ামে মূর্তি বসানোর জন্য কেজরিওয়ালের অনুমতি চেয়ে পাঠিয়েছে মাদাম তুসো মিউজিয়াম কর্তৃপক্ষ। এমন খবরই প্রকাশিত হয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেসে।

দ্য উইজক্রাফ্ট এন্টারটেমেন্ট ইন্টারন্যাশানাল (WEI) লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামের ভারতীয় প্রতিনিধি। সেই WEI-এর অফিস খুলতে চলেছে কেজরির রাজ্য দিল্লিতে। রিপোর্টে প্রকাশ ১১ জানুয়ারি কেজরিওয়ালকে অনুরোধ করা হয় যাতে মূর্তি বানানোর জন্য যেন তিনি সময় দেন। প্রসঙ্গত, ভারতের রাজনীতিতে চমকপ্রদ উত্থানের জন্য কেজরিওয়ালকে বিশেষভাবে সম্মান জানায় মাদাম তুসো মিউজিয়াম। কেজরি রাজি হলে ফেব্রুয়ারি থেকেই তাঁর মূর্তি তৈরির কাজ শুরু হয়ে যাবে বলে সূত্রের খবর। মাদাম তুসোয় মোমের মূর্তি আছে মহাত্মা গান্ধী, ইন্দিরা গান্ধী, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, ঐশ্বর্য রাই, করিনা কাপুর, মাধুরী দীক্ষিত, হৃতিক রোশন ও সচিন তেন্ডুলকরের।

.