কেরালায় স্কুল হোস্টেলে সাড়ে ৪ বছরের শিশুকন্যার উপর যৌননির্যাতন দুই সিনিয়র পড়ুয়ার

বেঙ্গালুরু, কলকাতার পর এবার কেরালা। স্কুল চত্বরের মধ্যেই সাড়ে ৪ বছরের এক শিশু কন্যা শিকার হল যৌন নির্যাতনের। ভয়াবহভাবে কেরালার কোজিকোড়ে নির্মম এই ঘটনায় অভিযোগের নিশানায় ওই স্কুলেরই উঁচু ক্লাসের দুই পড়ুয়া।

Updated By: Nov 11, 2014, 03:29 PM IST
কেরালায় স্কুল হোস্টেলে সাড়ে ৪ বছরের শিশুকন্যার উপর যৌননির্যাতন দুই সিনিয়র পড়ুয়ার

কোচি: বেঙ্গালুরু, কলকাতার পর এবার কেরালা। স্কুল চত্বরের মধ্যেই সাড়ে ৪ বছরের এক শিশু কন্যা শিকার হল যৌন নির্যাতনের। ভয়াবহভাবে কেরালার কোজিকোড়ে নির্মম এই ঘটনায় অভিযোগের নিশানায় ওই স্কুলেরই উঁচু ক্লাসের দুই পড়ুয়া।

দিন ২০ আগে ঘটনাটি ঘটলেও ঘটনাটি প্রকাশ্যে আসে গতকাল কিছু শারীরিক সমস্যা দেখা দেওয়ার পর সোমবার শিশুটিকে ডাক্তারের কাছে নিয়ে যায় তার বাবা-মা। সেখানেই জানা যায় দিন ২০ আগেই যৌন নির্যাতনের স্বীকার হয়েছিল শিশুটি। এরপর শিশুটির মেডিক্যাল ট্রিটমেন্ট ব্যবস্থা করা হয়। ভারতীয় পিনালকোডের ৩৭৬ ধারায় পুলিসের কাছে একটি মামলা দায়ের করা হয়েছে।

শিশুটি যখন বাথরুমে যাচ্ছিল অভিযোগ তখন অভিযুক্ত পড়ুয়ারা তাকে স্কুল হোস্টেলে নিয়ে গিয়ে তার উপর যৌন নির্যাতন চালায়। তদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী অভিযুক্তরা ক্লাস এইট ও ক্লাস নাইনের পড়ুয়া। নিগৃহীতা শিশুকন্যাটির বাবা মা অভিযুক্ত পড়ুয়াদের চিহ্নিতকরণ ও অপসারণের দাবিতে স্কুলটির বাইরে ধর্নায় বসেছেন।

.