ছেলের বিয়েতে যোগ দিতে ৫ দিনের প্যারোলে মুক্ত লালু

চলতি বছর ১৮ এপ্রিল হোটেল মৌর্যে তেজপ্রতাপ ও ঐশ্বর্যর বাগদান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দারোগা প্রসাদ রাই-এর বাড়িতে বসবে মেহেন্দির আসর। আর এরপর ১২ মে হতে চলেছে বিবাহ অনুষ্ঠান। বাগদানে উপস্থিত না থাকতে পারলেও মেহেন্দি থেকে বিয়ে পর্যন্ত পারিবারের সঙ্গেই থাকবেন  লালু।

Updated By: May 10, 2018, 06:19 PM IST
ছেলের বিয়েতে যোগ দিতে ৫ দিনের প্যারোলে মুক্ত লালু

নিজস্ব প্রতিবেদন: ছেলের বাগদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি, তবে ভাবী পুত্রবধূর মেহেন্দির দিন প্যারোলে মুক্তি পেতে চলেছেন লালুপ্রসাদ যাদব। ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ৫ দিনের (৯-১৩ মে) প্যারোল মঞ্জুর হল আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের। পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপের সঙ্গে চলতি মাসের ১২ তারিখ বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী দারোগা প্রসাদ রাই-এর নাতনি ঐশ্বর্য রাই। এই বিয়েতে অংশ নিতেই ৫ দিনের জন্য প্যারোলে মুক্তি পেতে চলেছেন লালু। আরজেডি নেতা ভোলা যাদব জানিয়েছেন, বুধবার বিকাল ৫টা ৫৫মিনিটের বিমানে রাঁচি থেকে পাটনার উদ্দেশে রওনা দেবেন লালু।

প্রভাত খবরের প্রতিবেদন অনুযায়ী, রাঁচির এসপি ও ঝাড়খণ্ডের অ্যাডভোকেট জেনারেল এই প্যারোলের আবেদনে আপত্তি জানাননি। পাশাপাশি, রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এর তরফেও আরজেডি প্রধানকে 'ফিটনেস সার্টিফিকেট' দেওয়া হয়েছে। আরও পড়ুন- প্রাপ্তবয়স্ক না হলেও লিভ ইন-এ সায় সুপ্রিম কোর্টের

প্রসঙ্গত, চলতি বছর ১৮ এপ্রিল হোটেল মৌর্যে তেজপ্রতাপ ও ঐশ্বর্যর বাগদান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দারোগা প্রসাদ রাই-এর বাড়িতে বসবে মেহেন্দির আসর। আর এরপর ১২ মে হতে চলেছে বিবাহ অনুষ্ঠান। বাগদানে উপস্থিত না থাকতে পারলেও মেহেন্দি থেকে বিয়ে পর্যন্ত পারিবারের সঙ্গেই থাকবেন  লালু। তবে এই ৫ দিনের মুক্তিতেও, পুলিসি নজরদারির ঘেরাটোপেই থাকতে হবে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদকে।

.