LIC ADO Prelims 2023: LIC-র অ্যাপ্রেন্টিস ডেভেলপমেন্ট অফিসার টেস্টের পরীক্ষায় বসছেন? জেনে নিন অ্যাডমিট কার্ড-সহ জরুরি তথ্য...

LIC ADO Prelims 2023: আজই এলআইসি অ্যডো ২০২৩-এর পরীক্ষার প্রিলিমিনারি টেস্টের অ্যাডমিট কার্ড বেরল। যাঁরা যাঁরা এই পরীক্ষায় বসার আবেদন করেছিলেন, তাঁরা এবার দ্রুত অ্য়াডমিট কার্ড সংগ্রহ করে নিন।

Updated By: Mar 4, 2023, 05:19 PM IST
LIC ADO Prelims 2023: LIC-র অ্যাপ্রেন্টিস ডেভেলপমেন্ট অফিসার টেস্টের পরীক্ষায় বসছেন? জেনে নিন অ্যাডমিট কার্ড-সহ জরুরি তথ্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যাপ্রেন্টিস ডেভেলপমেন্ট অফিসার টেস্টের অ্যাডমিট কার্ড বেরিয়েছে। এলআইসিইন্ডিয়া.ইন ওয়েবসাইট থেকে এই পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করে নিন। ২০২৩ সালের মার্চে এই পরীক্ষাটি রয়েছে বলে আগেই জানানো হয়েছিল। 

আরও পড়ুন: PAN-Aadhaar Linking: প্যান-আধার সংযোগের শেষ তারিখ ৩১ মার্চ; না করলেই বিপদ, কীভাবে লিঙ্ক করবেন

এটি একটি কম্পিউটার-বেসড অবজেক্টিভ এগজামিনেশন। পরীক্ষাটি মোট তিন ভাগে নেওয়া হবে। রিজনিং এবিলিটি, নিউমারিক্যাল এবিলিটি, ইংলিশ ল্যাংগুয়েজ। মোট ১০০ নম্বরের পরীক্ষা। ম্যাক্সিমাম স্কোর ৭০। এক ঘণ্টার মধ্যে পরীক্ষার্থীদের পরীক্ষাটা দিতে হবে। পরীক্ষাটি বাইলিংগুয়াল-- প্রশ্নপত্র হবে ইংরেজি ও হিন্দিতে। 

আরও পড়ুন: Sonia Gandhi Healh Update: ফের হাসপাতালে ভর্তি সনিয়া, কেমন আছেন কংগ্রেস প্রাক্তন সভানেত্রী?

যেসব পরীক্ষার্থী এই প্রিলিমিনারি পরীক্ষায় পাস করে যাবেন তাঁরা মূল বা মেইন টেস্টে বসতে পারবেন। মেন পরীক্ষাটা হবে চলতি বছরের ২৩ এপ্রিল। 

এই পরীক্ষায় কৃতকার্য হলে আবেদনকারীদের ইন্টারভিউয়ে ডাকা হবে। তবে, সমস্ত আবেদনকারীকেই জানানো হয়েছে, পরীক্ষা সংক্রান্ত যে কোনও রকম বদল বা যে কোনও ধরনের নিয়মের ক্ষেত্রে তাঁরা যেন নিয়মিত এলআইসি-র সংশ্লিষ্ট ওয়েবসাইটটি দেখতে থাকেন। 

এই এলআইসি অ্যাডো রিক্রুটমেন্ট টেস্ট শুরু হয়েছে শুরু হয়েছে এ বছরের ২১ জানুয়ারি। সেই পর্বটি শেষ হয়েছে ফেব্রুয়ারির ১০ তারিখে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.