ক্যাশ ভ্যান থেকে ১৫৫ কার্টুন মদ বাজেয়াপ্ত বিহারে

১৫৫ কার্টুন ভারতে তৈরি বিলিতি মদ ধরা পড়ল বিহারে। রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের স্টিকার লাগানো ক্যাশ ভ্যানে হরিয়ানা থেকে এই মদ নিয়ে আসা হচ্ছিল বিহারে।

Updated By: Dec 17, 2016, 07:38 PM IST
ক্যাশ ভ্যান থেকে ১৫৫ কার্টুন মদ বাজেয়াপ্ত বিহারে

ওয়েব ডেস্ক: ১৫৫ কার্টুন ভারতে তৈরি বিলিতি মদ ধরা পড়ল বিহারে। রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের স্টিকার লাগানো ক্যাশ ভ্যানে হরিয়ানা থেকে এই মদ নিয়ে আসা হচ্ছিল বিহারে।

বিহারের এক অতিরিক্ত পুলিস সুপারিনটেনডেন্ট দিলনওয়াজ আহমেদ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, যে গাড়িতে করে ওই মদ নিয়ে আসা হচ্ছিল তার রেজিস্ট্রেশন নম্বর ডোনার এবং বেটা চকের মধ্যবর্তী কোনও এলাকার। ওই গাড়ি থেকেই দু'জনকে গ্রেফতার করেছে বিহার পুলিস। এবং গাড়িতে ব্যবহৃত ওই স্টিকার জাল কিনা তাও তদন্ত করে দেখছে পুলিস বলে জানিয়েছেন ওই সুপার।

আরও পড়ুন- আবার উদ্ধার নতুন নোটে কয়েক লাখ টাকা, এবার অন্ধ্রে

প্রসঙ্গত, বিহারে মদ নিষিদ্ধ হয়ে যাওয়ার পর থেকেই পুলিসের কাছে খবর আসছিল যে অ্যাম্বুলেন্স ও আনাজের গাড়িতে করে লুকিয়ে মদ চালান হচ্ছে হরিয়ানা থেকে। আর তাই কড়া নজরদারি রাখা হয়েছিল এই ধরনের পরিবহন ব্যবস্থার উপরে। শেষে তাতেই জালে পড়ল অপরাধীরা।

আরও পড়ুন- কালো টাকা ঘোষণার মেয়াদের দিন বাড়ল আজ থেকে

এদিকে, বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার গোটা বিষয়টিতে উদ্বেগ প্রকাশ করেছেন এবং প্রশাসনকে বলেছেন কড়া হাতে এই বেআইনি মদের কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।

.