সুরাপ্রেমীদের জন্য সুখবর, এই শর্ত মানলেই মদে বিপুল ছাড় দেবে রাজ্য

করোনা ভ্যাকসিনের ২টি ডো়জ নেওয়ার শংসাপত্র দেখালেই মিলবে এই ছাড়।

Updated By: Nov 24, 2021, 02:10 PM IST
সুরাপ্রেমীদের জন্য সুখবর, এই শর্ত মানলেই মদে বিপুল ছাড় দেবে রাজ্য
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসের দুটি ডোজ নিলে মদের দোকানে ১০ শতাংশ ছাড় মিলবে। করোনা ভ্যাকসিনের ২টি ডো়জ নেওয়ার শংসাপত্র দেখালেই মিলবে এই ছাড়। মধ্যপ্রদেশের মন্দসৌর জেলার মদের দোকানগুলি এমনই ব্যবস্থা করেছে। বুধবার থেকে দেশীয় মদের উপর ১০ শতাংশ ছাড় দিচ্ছে তারা। 

তবে, এই পদক্ষেপের সমালোচনা করেছে বিজেপির এক বিধায়ক। সমালোচনা করে তিনি  বলেছেন, যে এই ব্যবস্থা মানুষকে মদ খেতে উত্সাহিত করবে। মধ্যপ্রদেশ সরকার তার করোনভাইরাস টিকা কর্মসূচির অধীনে আরও বিপুল জনসংখ্যা নিয়ে আসারা এই প্রচারের আয়োজন করছে।

আরও পড়ুন, Cryptocurrency Ban: ক্রিপ্টোকারেন্সি নিষিদ্ধ করতে উদ্যোগী দেশ, সংসদে আনা হতে পারে বিল

মধ্যপ্রদেশের মান্দসৌরের আবগারি আধিকারিককে সংবাদসংস্থা এএনআই বলেছে, ‘আগামিকাল থেকে করোনাভাইরাস টিকার সবকটি ডোজ নেওয়ার শংসাপত্র দেখালে মান্দসৌর শহরের তিনটি দোকান ১০ শতাংশ ছাড় দেবে।’ জেলা প্রশাসনের আশা, সেই উদ্যোগের ফলে সুরাপ্রেমীদের মধ্যে টিকা নেওয়ার প্রবণতা বাড়বে।

মন্দসৌরের বিজেপি বিধায়ক যশপাল সিং সিসোদিয়া এই সিদ্ধান্তের বিরোধিতা করে টুইটে বলেছেন, এই পদক্ষেপ সঠিক নয়। এটি রাজ্য সরকারের নেওয়া সিদ্ধান্ত নয় এবং এটি মানুষকে মদ খাওয়ার জন্য উত্সাহিত করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)