Exclusive: প্রধানমন্ত্রী বাছাইয়ের নির্বাচন, বিরোধীরাও মোদীকে চাইছেন: নিরহুয়া

উত্তরপ্রদেশের আজমগড়ে অখিলেশ যাদবের বিরুদ্ধে বিজেপির প্রার্থী ভোজপুরী সিনেমার নায়ক।  

Updated By: Apr 19, 2019, 04:34 PM IST
Exclusive: প্রধানমন্ত্রী বাছাইয়ের নির্বাচন, বিরোধীরাও মোদীকে চাইছেন: নিরহুয়া

নিজস্ব প্রতিবেদন: আজমগড়ে হেভিওয়েট প্রার্থী অখিলেশ যাদবের বিরুদ্ধে বিজেপির ট্রাম্প কার্ড ভোজপুরী সিনেমার জুবিলিস্টার দীনেশলাল যাদব। লোকসভা ভোটের ঠিক মুখে বিজেপিতে যোগদান করেন 'নিরহুয়া'। বড়পর্দায় ভিলেনদের শায়েস্তা করেছেন ভোজপুরী নায়ক। এবার বাস্তবের লড়াইয়ে কি পারবেন 'জায়ান্ট কিলার' হতে? জি মিডিয়ার মুখোমুখি হয়ে দীনেশলাল যাদব দাবি করলেন, সপা-বসপার কর্মী-সমর্থকরাও নরেন্দ্র মোদীকেই প্রধানমন্ত্রী দেখতে চান।            

প্রধানমন্ত্রী বাছার ভোট

ভোজপুরী নায়কের কথায়,''এটা প্রধানমন্ত্রী বাছাইয়ের নির্বাচন। বিজেপির কর্মী-সমর্থকরা মোদীর সঙ্গে তো রয়েইছেন। সপা-বসপার কর্মীরাও মোদীকেই প্রধানমন্ত্রীর পদে দেখতে চাইছেন''। প্রধানমন্ত্রীর 'স্বচ্ছ ভারত' কর্মসূচি মনে করিয়ে দিয়ে দীনেশলাল যাদব বলেন, ''মহিলাদের জন্য শৌচালয় নির্মাণ করেছে সরকার। আজ প্রতিটি ঘরে রয়েছে শৌচালয়''। 

রাহুল গান্ধীকে নিশানা

নিরুহুয়ার কথায়,''কখনও দারিদ্র দেখেননি রাহুল গান্ধী''।

আজমগড়ের সঙ্গে যোগ 

অতীত চারণা করে দীনেশলাল যাদব বলেন, ''প্রথম টিকিট শো এখানেই করেছিলাম। তারপর থেকে শো করার রেওয়াজ চালু হয়েছিল। এবার টিকিটও পেলাম আজমগড়ের। আগে এখানে প্রার্থী হতেন নেতাজি (মুলায়ম সিং যাদব)। কিন্তু সমাজবাদী পার্টির নেতা-কর্মীরাই বলেছন, দল এখন পরিবাদবাদী হয়ে উঠেছে''। 

হৃদয়ের টান  

ভোজপুরী সিনেমার নায়কের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তবে থেমে থাকতে চান না জুবিলিস্টার। খুলে ফেলেছেন নিজের প্রযোজনা সংস্থা। নিরহুয়া বলেন,''যেমন ছবি করতে চাইছিলাম, তেমনটা হচ্ছিল না। তাই নিজেই একটা প্রযোজনা সংস্থা খুলে ফেলি। মানুষের সঙ্গে হৃদয়ের সঙ্গে যোগ রয়েছে আমার''।     

আরও পড়ুন- 'রাম মন্দির হল না কেন? মোদী তুমি জবাব দাও', মনে করাল তৃণমূলের ব্যানার