সকালে মেকআপ ও ওয়াক্সিং করে ক্যামেরার সামনে আসেন মোদী: কুমারস্বামী

মিডিয়া তাঁকে দেখায় না বলে অনুযোগ কর্ণাটকের মুখ্যমন্ত্রীর।   

Updated By: Apr 9, 2019, 07:41 PM IST
সকালে মেকআপ ও ওয়াক্সিং করে ক্যামেরার সামনে আসেন মোদী: কুমারস্বামী

নিজস্ব প্রতিবেদন: সংবাদমাধ্যমকে নিয়ে অসন্তোষ ব্যক্ত করলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। তাঁর দাবি, নরেন্দ্র মোদীকেই শুধু দেখায় সংবাদমাধ্যম।  তাঁর দাবি, সকালে ঘুম থেকে উঠে মেক আপ করে ক্যামেরার সামনে আসেন নরেন্দ্র মোদী। সে কারণেই মোদীকে দেখায় মিডিয়া। 

কুমারস্বামী আরও বলেন,''আমি তো সকালে উঠে শুধুমাত্র স্নান করি। আমার পরেরদিন স্নান করি''। বেঙ্গালুরুতে দলীয় প্রার্থীর সমর্থনে সভায়  কুমারস্বামী বলেন, ''ক্যামেররা সামনে আসার আগে চেহারা চমকাতে মেকআপ ও ওয়াক্সিং করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সে জন্য মোদীর মুখই কেবল দেখায় মিডিয়া। বিরোধী নেতাদের পাত্তা দেয় না। কারণ, ক্যামেরায় তাঁদের ভাল দেখতে লাগে না''। 

লোকসভা ভোটে বিজেপি ক্ষমতায় আসলে কর্ণাটকে কংগ্রেস-জেডিএস জোট সরকার ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা। কুমারস্বামীর দাবি, ভোটের পরও থাকবে সরকার। জোট পোক্ত। তাঁর কোনও শঙ্কা নেই।     

২০১৪ সালে কর্ণাটকে ভাল ফল করেছিল বিজেপি।  ২৮টির মধ্যে ১৭টি আসন জিতেছিল বিজেপি। ৯টি আসন জিতেছিল কংগ্রেস। বাকি ২টি জেডিএস। কিন্তু এবার পরিস্থিতি ভিন্ন বলে মত কুমারস্বামী। তাঁর কথায়, ''২০১৪ সালের চেয়ে ২০১৯ সালে বিস্তর ফারাক রয়েছে। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জয় সহজ হবে না''।  কুমারস্বামীর দাবি, দেশজুড়ে ঘটনাক্রমের ভিত্তিতে বলতে পারি, এবারের নির্বাচনে জেতা নরেন্দ্র মোদীর জন্য কঠিন হতে চলেছে। দেশ ও দেশবাসীর উন্নয়নের জন্য কাজ করলে আজ আঞ্চলিক দলগুলির দোরগোড়ায় দাঁড়াতে হত না বিজেপিকে।  

আরও পড়ুন- রাজ্যে গেরুয়া ঝড় তুলতে 'কার্পেট বম্বিং' করবেন খোদ নমো