বিয়ের আসরে প্রেমিকাকে বধূবেশে দেখেই গুলি চালাল প্রেমিক, আত্মঘাতী হল নিজেও

 নিজের প্রেমিকাকে বধূবেশে দেখে ক্ষেপে যায় সে। তখনই তার দোনালা বন্দুক থেকে কনেকে লক্ষ্য করে গুলি চালায় ওই যুবক। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় কনের। 

Updated By: Mar 13, 2019, 03:15 PM IST
বিয়ের আসরে প্রেমিকাকে বধূবেশে দেখেই গুলি চালাল প্রেমিক, আত্মঘাতী হল নিজেও

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকার বিয়ের আসরে ঢুকে কনেকে গুলি করে হত্যা করল প্রেমিক। দোনালা বন্দুক দিয়ে প্রেমিকাকে গুলি করার পর আত্মঘাতী হয় সে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের রায়বেরিলিতে। ঘটনার জেরে বিয়ের আসরে হুলুস্থুল পড়ে যায়। পুলিস গিয়ে দেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার জেরে শোকের আবহ গোটা এলাকায়। 

 

জানা গিয়েছে, রায়বেরিলির বছরাম্ভা থানা এলাকার গাজিয়াপুর গ্রামের বাসিন্দা পুন্তিলালের মেয়ে আশার বিয়ে হচ্ছিল উন্নাওয়ের আগাপুর গ্রামের বাসিন্দা অনিলের সঙ্গে। বর পৌঁছনোর পর তখন চলছিল মালাবদলের প্রস্তুতি। সেখানে আগে থেকেই হাজির ছিল কনের প্রেমিক। নিজের প্রেমিকাকে বধূবেশে দেখে ক্ষেপে যায় সে। তখনই তার দোনালা বন্দুক থেকে কনেকে লক্ষ্য করে গুলি চালায় ওই যুবক। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় কনের। 

গোটা পশ্চিমবঙ্গকে স্পর্শকাতর ঘোষণা করতে হবে, কমিশনে দাবি জানিয়ে এল বিজেপি

কনে গুলিবিদ্ধ হতেই গোটা গ্রামে চাঞ্চল্য ছড়ায়। এরই মধ্যে ওই বন্দুক দিয়েই নিজেকে গুলি করে প্রেমিকও। তাড়াতাড়ি তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিসের তরফে জানানো হয়েছে, প্রণয়ঘটিত কারণেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান। তদন্ত চলছে।  

.