Pathaan Controversy: চূড়ান্ত অশ্লীল; আঘাত মুসলিমদের আবেগেও, 'পাঠান' প্রদর্শন বন্ধের দাবি উলেমা বোর্ডের

, পাঠান-এর গান 'বেশরম রং' রিলিজ করার পরই লঙ্কাকাণ্ড শুরু হয়েছে। একদিকে এনিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারে নেমে পড়েছে একদল লোক। অন্যদিকে, এনিয়ে সরব হয়েছে বিজেপি। এবার আসরে নেমে পড়ল উলেমা বোর্ড

Updated By: Dec 17, 2022, 08:55 PM IST
Pathaan Controversy: চূড়ান্ত অশ্লীল; আঘাত মুসলিমদের আবেগেও, 'পাঠান' প্রদর্শন বন্ধের দাবি উলেমা বোর্ডের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খানের পাঠান-এর মুক্তি আটকে দেওয়ার দাবি তুলেছেন মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র। তাঁর দাবি,গেরুয়া বিকিনি পরে ধর্মীয় সেন্টিমেন্টে আঘাত করেছেন দীপিকা পাডুকোন। তাই মধ্যপ্রদেশে পাঠান-এর রিলিজ আটকে দেওয়া উচিত। এবার সেই একই দাবি তুলল মধ্যপ্রদেশ উলেমা বোর্ড। মুসলিম এই সংগঠনটির বক্তব্য, রাজ্যে এই ছবির মুক্তি আটকে দেওয়া উচিত। পাশাপাশি বয়কট করা উচিত পাঠানকে। বোর্ডের প্রেসিডেন্ট সৈয়দ আনস আলি সংবাদমাধ্য়মে বলেন, পাঠান চূড়ান্ত অশ্লীল। রাজ্যে এই ছবির প্রদর্শন হওয়া উচিত নয়।

আরও পড়ুন-যাত্রীকে ৫টাকা বেশি দামে জলের বোতল বিক্রি! IRCTC কনট্রাক্টরকে ১ লাখ জরিমানা  রেলের

পাঠান ছবিটি নিয়ে একাধিক ফোন ও আপত্তি ফোন পেয়েছেন আনস। এমনটাই দাবি তাঁর। এনিয়ে তিনি বলেন, পাঠান নামে একটি ছবি করছেন শাহরুখ খান। মানুষ শাহরুখকে পছন্দ করেন। তাঁর ছবি দেখেন। কিন্তু আমাদের কাছে অভিযোগ আসছে চূড়ান্ত অশ্লীলতা রয়েছে পাঠান-এ। শুধু তাই নয় ইসলামকেও ছবিতে ভুলভাবে দেখানো হয়েছে।

উল্লেখ্য, পাঠান-এর গান 'বেশরম রং' রিলিজ করার পরই লঙ্কাকাণ্ড শুরু হয়েছে। একদিকে এনিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারে নেমে পড়েছে একদল লোক। অন্যদিকে, এনিয়ে সরব হয়েছে বিজেপি। এবার আসরে নেমে পড়ল উলেমা বোর্ড। সৈয়দ আনাস আলি বলেছেন, ছবিটি বয়কটের সিদ্ধান্ত নিয়েছে অল ইন্ডিয়া মুসলিম ফেস্টিভ্যাল কমিটি। প্রসঙ্গত, ওই সংগঠনটির কাজ কী, কেনই বা তা গঠন করা হয়েছে তা অনেকেই জানেন না। তবে আনাস বলেন, আমরা সরকারি কর্মচারী ও জওয়ানদের বলব ছবিটি দেখবেন না। কেউ যদি ইসলামকে ভুল ভাবে তুলে ধরে তাহলে আমাদের দায়িত্ব তার প্রতিবাদ করা। সেন্সর বোর্ডের কাছে আবেদন, এই ধরনের ছবি চলতে যেন না দেওয়া হয়। কারণ এতে একটা ভুল বার্তা যাবে। শান্তি বিঘ্নিত হবে। দেশের প্রতিটি মুসলিমের আবেগে আঘাত লাগবে। এরপর মুসিলমদের নিয়ে মানুষ মস্করা করবে। এই ধরনের ছবি তৈরিই করা হয়েছে ইসলামকে নিয়ে মস্করা করার জন্য। পাঠানরা দেশের অত্যন্ত সম্মানীয় গোষ্ঠী। তাদের খুব খারাপভাবে দেখানো হয়েছে ছবিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.