Madhya Pradesh: ২ বছর ধরে বিয়ের প্রস্তাব, নাকচ করেছিলেন মহিলা! রেগে রাস্তাতেই খুন করলেন ব্যক্তি

 কাজে যাওয়ার পথেই রাস্তার মাঝে তাঁকে ধরে দীপক এবং প্রকাশ্য দিবালোকে গুলি চালায় তরুণীর উপর। পুলিস জানায়, ঘটনাস্থলেই মারা যান পূজা। প্রত্যক্ষদর্শীরাই পুলিসকে সমস্ত ঘটনা জানায় এবং তৎক্ষণাৎ দীপক রাঠোরের খোঁজ শুরু হয়।

Updated By: Apr 27, 2023, 06:51 PM IST
Madhya Pradesh: ২ বছর ধরে বিয়ের প্রস্তাব, নাকচ করেছিলেন মহিলা! রেগে রাস্তাতেই খুন করলেন ব্যক্তি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার সকালে মধ্যপ্রদেশের ধর শহরের এক জনবহুল এলাকায় গুলি করে খুন করা হয় ২২ বছরের এক যুবতীকে। বছরের পর বছর ওই তরুণীকে উক্তত্য করছিল অভিযুক্ত যুবক। পুলিস জানিয়েছে, দীপক রাঠোর বিয়ের জন্য ২২ বছরের তরুণী পূজাকে ২ বছর ধরে স্টক করছিল। দীপক বিয়ের প্রস্তাবও দেয় পূজাকে। কিন্তু ওই তরুণী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। তবে তার পরিণতি যে এত ভয়ঙ্কর হবে তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেনি সে। 

আরও পড়ুন, Kaliagunj | NCSC: 'ডিএম, এসপিকে গ্রেফতার করে আনবে কমিশন', নির্দেশ জাতীয় তফশিলি কমিশনের

একটি রেঁস্তোরায়  কাজ করতেন পূজা। ধারের কাছে ব্রহ্মকুণ্ডে মা ও দুই বোনের সঙ্গে থাকতেন ওই তরুণী। সেদিন কাজে যাওয়ার পথেই রাস্তার মাঝে তাঁকে ধরে দীপক এবং প্রকাশ্য দিবালোকে গুলি চালায় তরুণীর উপর। পুলিস জানায়, ঘটনাস্থলেই মারা যান পূজা। প্রত্যক্ষদর্শীরাই পুলিসকে সমস্ত ঘটনা জানায় এবং তৎক্ষণাৎ দীপক রাঠোরের খোঁজ শুরু হয়। পুলিস সূত্রে খবর, এর আগেও পূজাকে রাস্তায় বহুবার ফলো করেছেন দীপক। 

এমনকী তাঁর বাড়ির লোক ও বন্ধুদের হুমকি দিয়েছে। দীপকের বিরুদ্ধে আদালতেও যায় পূজা। একদিন পরে ব্রহ্মকুণ্ডে দীপকের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে পুলিস। কিন্তু তাতেও বাধা পায় পুলিস। পুলিসের দিকে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে। একজন পুলিসকর্মী আহতও হয়। অবশেষে ধরা পড়ে অভিযুক্ত। পুলিস পাল্টা গুলি চালালে দীপকের পায়ে গুলি লাগেয। তাকে চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং আপাতত পুলিস হেফাজতে দীপক। পুলিস তার বাড়িও ভেঙে দিয়েছে। কারণ পুলিস সূত্রে খবর সরকারি জমিতে অবৈধভাবে দখল ছিল সে।

মিউনিসিপ্যালিটিও এই অভিযানে পুলিসের সঙ্গে দেয় ও অনুমতি ছাড়া তৈরি ওই বাড়ি ভেঙে জায়গা পরিস্কার করে দেয়। পূজার খুন সমগ্র সম্প্রদায়ের মধ্যে ক্ষোভের সৃষ্টি করে। তারা অভিযুক্তের কঠোর শাস্তি ও ন্যায়বিচারের দাবি জানিয়েছেন। 

আরও পড়ুন, Maoist Attack: 'পুরা উড় গ্যায়া...রক্তাক্ত শরীরেই হামাগুড়ি,' দান্তেওয়াড়ায় সবচেয়ে বড় মাওবাদী হামলা! ভয়ংকর ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.