Maharashtra Political Crisis: উদ্ধব ঠাকরের পদত্যাগের পরে আবেগপ্রবণ সঞ্জয় রাউত, কী বললেন তিনি?

রাউত বলেন ২০১৯ সালে বাল ঠাকরের ছেলে উদ্ধবকে মুখ্যমন্ত্রীর দায়িত্ব নিতে রাজি করানোর জন্য তিনি এনসিপি প্রধান শরদ পাওয়ারের কাছে কৃতজ্ঞ। তিনি আরও বলেন নিজের দলের লোক যখন পিছন থেকে ছুরি মেরেছে তখনও শরদ পাওয়ার দৃঢ়ভাবে উদ্ধব ঠাকরের পাশে ছিলেন। 

Updated By: Jun 30, 2022, 08:14 AM IST
Maharashtra Political Crisis: উদ্ধব ঠাকরের পদত্যাগের পরে আবেগপ্রবণ সঞ্জয় রাউত, কী বললেন তিনি?
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত জানিয়েছেন উদ্ধব ঠাকরের মধ্য দিয়ে একজন বিচক্ষণ এবং শালীন মুখ্যমন্ত্রীকে হারিয়েছে। 

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বুধবার জানিয়েছেন তিনি "সংখ্যার খেলায়" আগ্রহী নন এবং সেই কারণেই তিনি মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করছেন। রাউত টুইট করে লিখেছেন, "মুখ্যমন্ত্রী (উদ্ধব ঠাকরে) শালীনভাবে পদত্যাগ করেছেন। আমরা একজন বিচক্ষণ এবং শালীন মুখ্যমন্ত্রীকে হারিয়েছি।" রাউত বলেছিলেন যে তিনি শিবসেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাবেন এবং প্রয়োজনে জেলে যেতেও প্রস্তুত।

তিনি আরও বলেন, "প্রতারকদের কখনই শেষ ভালো হয় না ইতিহাস তার প্রমাণ। এটি শিবসেনার বিশাল জয়ের সূচনা। আমরা লাঠির সামনে দাঁড়াব, জেলে যাব কিন্তু বালাসাহেব ঠাকরের শিবসেনাকে বাঁচিয়ে রাখব।"

রাউত আরও বলেছিলেন ২০১৯ সালে বাল ঠাকরের ছেলে উদ্ধবকে মুখ্যমন্ত্রীর দায়িত্ব নিতে রাজি করানোর জন্য তিনি এনসিপি প্রধান শরদ পাওয়ারের কাছেও কৃতজ্ঞ। তিনি বলেন নিজের দলের লোক পিছন থেকে ছুরি মারলেও শরদ পাওয়ার দৃঢ়ভাবে উদ্ধব ঠাকরের পাশে ছিলেন। 

আরও পড়ুন: Maharashtra Political Crisis: আড়াই বছর পরে ফের মুখ্যমন্ত্রী পদে দেবেন্দ্র ফড়নবীশ? কবে নেবেন শপথ!

কংগ্রেসকেও ধন্যবাদ জানিয়ে তিনি বলেন সবসময় সরকারের পাশে থেকেছে তাঁরা। রাউত বলেন কেউ চিরদিন সরকারে থাকে না। তিনি বলেন এটা অগ্নিপরীক্ষার সময় এবং এই সময় দ্রুত কেটে যাবে।

এর আগে, তিনি জানান ঠাকরে দায়িত্ব থেকে পালিয়ে যাবেন না এবং তিনি শেষ অবধি লড়াই করবেন। তিনি বলেছিলেন যে শিবসেনা আবার উঠবে এবং একজন শিব সৈনিক আবার মুখ্যমন্ত্রী হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.