Mahua Moitra: সাংসদ পদের পর এবার সরকারি বাংলো হাতছাড়া হচ্ছে মহুয়ার!

Mahua Moitra: টাকা নিয়ে প্রশ্ন করা অভিযোগ গত শুক্রবার লোকসভা থেকে বহিষ্কার করা হয় তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে। এনিয়ে এদিন লোকসভার স্পিকার ওম বিড়লা বলেন, মহুয়া মৈত্রের কার্যকলাপ অনৈতিক

Updated By: Dec 12, 2023, 05:27 PM IST
Mahua Moitra: সাংসদ পদের পর এবার সরকারি বাংলো হাতছাড়া হচ্ছে মহুয়ার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাংসদ পদ চলে যাওয়ার পর এবার সরকারি আবাসন ছাড়তে হতে পারে মহুয়া মৈত্রকে।  লোকসভার হাউজিং কমিটি এই মর্মে চিঠি লিখল আরবান ডেভলপমেন্ট মন্ত্রক। বিশেষ কোটায় ওই বাংলা মহুয়া মৈত্রকে দেয় আরবান ডেভলপমেন্ট মন্ত্রক। ফলে খুব শীঘ্রই এনিয়ে পদক্ষেপ শুরু হয়ে যেতে পারে। তবে সূত্রের খবর, সরকারি বাংলো ছাড়াতে বলা হয়েছে মহুয়াকে।

আরও পড়ুন-উচ্চ প্রাথমিকে কাউন্সেলিং, হাইকোর্টের রায়েই সায় সুপ্রিম কোর্টের

উল্লেখ্য, টাকা নিয়ে প্রশ্ন করা অভিযোগ গত শুক্রবার লোকসভা থেকে বহিষ্কার করা হয় তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে। এনিয়ে এদিন লোকসভার স্পিকার ওম বিড়লা বলেন, মহুয়া মৈত্রের কার্যকলাপ অনৈতিক। তাই সাংসদ হিসেবে তাঁর থাকা উচিত নয়।

এথিক্স কমিটির সুপারিশের পর এনিয়ে লোকসভা নিজের সমর্থনে কিছু বলতে দেওয়া হয়নি। এনিয়ে ওইদিন তুমুল হইচই হয় লোকসভায়। শেষপর্যন্ত ধ্বনি ভোটে সাংসদ পদ চলে যায় মহুয়ার।

সংসদের ওই সিদ্ধান্তের পর এনিয়ে সুপ্রিম কোর্ট গিয়েছেন মহুয়া মৈত্র। পাশাপাশি তিনি জানিয়ে দিয়েছেন, এর শেষ দেখে তিনি ছাড়বেন। আগামী তিরিশ বছর তিনি এনিয়ে লড়াই জারি রাখবেন। এমন একটি কারণে আমাকে বহিষ্কার করা হল যা সাংসদদের মধ্যে একটি বহুল প্রচলিত অভ্যেস। কার কাছ থেকে টাকা নিয়েছি বা উপহার নিয়েছি তা প্রমাণ সাপেক্ষ বিষয়। আমাকে চুপ করিয়ে রেখে আদানি ইস্যুতে নিশ্চিন্তে থাকতে পারবে না মোদী সরকার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.