Mumbai Accident: ভয়ংকর দুর্ঘটনা! মুখোমুখি সংঘর্ষে 'আকাশে' উড়ল গাড়ি, নিহত বহু...

Samruddhi Expressway Accident: মহারাষ্ট্রে ভয়ংকর পথদুর্ঘটনা। জানা গিয়েছে, মহারাষ্ট্রের জালনায় দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় অন্তন ৭ জন নিহত এবং বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে।  

Updated By: Jun 29, 2024, 11:17 AM IST
Mumbai Accident: ভয়ংকর দুর্ঘটনা! মুখোমুখি সংঘর্ষে 'আকাশে' উড়ল গাড়ি, নিহত বহু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহারাষ্ট্রে ভয়ংকর পথদুর্ঘটনা। জানা গিয়েছে, মহারাষ্ট্রের জালনায় দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় অন্তন ৭ জন নিহত এবং বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটে শুক্রবার রাত ১১ টার দিকে  কাদভাঞ্চি গ্রামের কাছে । যেটি মুম্বই-নাগপুর এক্সপ্রেসওয়েতে। যা সমৃদ্ধি মহামার্গ নামেও পরিচিত। রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে যখন, একটি সুইফ্ট ডিজায়ার, তেল ভরার পর ভুল দিক দিয়ে হাইওয়েতে প্রবেশ করে। নাগপুর থেকে মুম্বইয়ের দিকে যাওয়ার সময় একটি আরটিগা সঙ্গে। বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, নিহতরা মুম্বই এবং বুলধানা জেলার মালাড (পূর্ব) এর বাসিন্দা।

সংঘর্ষের ধাক্কা এতটাই মারাত্মক এবং ভয়াবহ ছিল যে আরটিগা গাড়িটি হাইওয়েতে উড়ে গিয়ে ব্যারিকেডে ঝুলতে থাকে। গাড়ির যাত্রীরা গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়ে বলে জানা গেছে।  দুর্ঘটনার তীব্রতার কারণে সুইফট ডিজায়ারটি  ভয়ংকরভাবে তুবড়ে যায়। পুলিস কর্মকর্তা পিটিআইকে জানিয়েছেন, স্থানীয় গ্রামবাসী এবং পুলিস যানবাহনের ধ্বংসাবশেষে আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে যায়। 

আরও পড়ুন:BIG BREAKING: NET পরীক্ষার নয়া দিনক্ষণ ঘোষণা NTA-র!

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিস। কিছুক্ষণ পর সড়কটি যান চলাচলের জন্য খালি করা হয়। ঘটনাস্থল থেকে বিধ্বস্ত যানবাহন সরাতে একটি ক্রেন মোতায়েন করা হয়েছে। 

প্রসঙ্গত, সমৃদ্ধি হাইওয়ে হল একটি ৭০১-কিলোমিটার ছয় লেনের এক্সপ্রেসওয়ে যা মুম্বই এবং নাগপুরকে সংযুক্ত করে। নাগপুর থেকে শিরডি সংযোগকারী মহাসড়কের প্রথম ধাপটি ২০২২ সালের ডিসেম্বরে উদ্বোধন করা হয়েছিল।

অন্যদিকে, গতকাল কাকভোর থেকেই প্রবল বৃষ্টি দিল্লিতে। যার জেরে বিপত্তি ঘটে দিল্লি বিমানবন্দরে। জানা গিয়েছে।, বৃষ্টির মধ্যে এয়ারপোর্টের টার্মিনাল ১-এর ছাদের একটি অংশ গাড়ির ওপর ভেঙে পড়েছে। দুর্ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছে। দিল্লি বিমানবন্দরের মুখপাত্র বলেছেন, টার্মিনাল ১ থেকে সমস্ত প্রস্থান সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা হিসাবে চেক-ইন কাউন্টারগুলি বন্ধ করা হয়েছে। টার্মিনাল-১-এ শুধুমাত্র ডোমেস্টিক ফ্লাইট রয়েছে।

ঘটনাটি ঘটে, ভোর ৫.৩০ টার দিকে। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই দিল্লি ফায়ার সার্ভিসককে জানানো হয়। তাদের রিপোর্ট অনুযায়ী, এই ঘটনায় ক্যাব সহ একাধিক যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে। ১ জনের প্রাণহানি বলে জানা গিয়েছে।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.