পেগাসাসে সর্বদল ডাকুন প্রধানমন্ত্রী, সবার মতামত নিন, মোদী-সাক্ষাতের পর Mamata

পেগাসাস-কাণ্ডে (Pegasus) দুই অবসরপ্রাপ্ত বিচারপতির নেতৃত্বে সোমবার তদন্ত কমিশন গঠন করেছে রাজ্য সরকার।

Updated By: Jul 27, 2021, 05:56 PM IST
পেগাসাসে সর্বদল ডাকুন প্রধানমন্ত্রী, সবার মতামত নিন, মোদী-সাক্ষাতের পর Mamata

নিজস্ব প্রতিবেদন: পেসাগাস ব্যবহার করে ফোনে আড়ি পাতার ঘটনায় গতকাল তদন্ত কমিশন গঠন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মঙ্গলবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর তিনি দাবি করলেন, এনিয়ে সর্বদল বৈঠক ডাকুন প্রধানমন্ত্রী। সুপ্রিম কোর্টের নজরদারিতে হোক তদন্ত।   

এ দিন প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে পেগাসাস নিয়ে আলোচনা হয়েছে কিনা তা ভাঙতে চাননি মমতা (Mamata Banerjee)। তবে তিনি বলেন,''পেগাসাস নিয়ে সর্বদল বৈঠক ডাকুন প্রধানমন্ত্রী। সবার সঙ্গে কথা বলে মতামত নিন।' সুপ্রিম কোর্টের নজরদারিতে তদন্ত হওয়া উচিত বলে মনে করেন মুখ্যমন্ত্রী।   

পেগাসাস-কাণ্ডে দুই অবসরপ্রাপ্ত বিচারপতির নেতৃত্বে সোমবার তদন্ত কমিশন গঠন করেছে রাজ্য সরকার। নবান্নে মমতা বলেছিলেন,'পেগাসাস নিয়ে তদন্ত কমিশন গঠন করেছি। মন্ত্রিসভার বৈঠকে সিদ্ধান্ত হয়েছে। সুপ্রিম কোর্টের অবসপ্রাপ্ত বিচারপতি মদন লকুর ও হাই কোর্টের অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতি জ্যোতির্ময় ভট্টাচার্য থাকবেন তদন্ত কমিশনের দায়িত্বে।'

আরও পড়ুন- কোভিড টিকার জোগান ও বাংলার নাম বদল নিয়ে প্রধানমন্ত্রীকে বললেন Mamata

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)