Death Threat to Kejriwal: খুন করা হবে কেজরিকে, হুমকি ফোনে ঘুম ছুটল দিল্লি পুলিসের

দিল্লি পুলিস সূত্রে খবর, সোমবার রাত বারোটার পরে পুলিস কন্ট্রোল রুমে ফোন করে বছর ৩৮ এর এক ব্যক্তি। সেই ফোনের সূত্র ধরে তাকে চিহ্নিত করা গেলেও  গ্রেফতার করা যায়নি কারণ অভিযুক্ত মাসনিকভাবে অসুস্থ

Updated By: Jan 31, 2023, 09:43 PM IST
Death Threat to Kejriwal: খুন করা হবে কেজরিকে, হুমকি ফোনে ঘুম ছুটল দিল্লি পুলিসের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার গভীর রাতে এক অজ্ঞাত পরিচিত ব্যক্তির ফোনে তত্পর হয়ে উঠল দিল্লি পুলিস। এক ব্য়ক্তি পুলিসকে ফোন করে বলেন, খুন করা হবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। সেই ফোন পেয়ে তত্পর হয়ে উঠল পুলিস। কল ট্রেস করে যে ফোন করেছিল তাকে চিহ্নত করা গেলেও তাকে গ্রেফতার করতে পারেনি পুলিস।

আরও পড়ুন-পেশোয়ারের মসজিদে সন্দেহভাজন জঙ্গির কাটা মুণ্ডু!  বিস্ফোরণে মৃত বেড়ে ১০০

দিল্লি পুলিস সূত্রে খবর, সোমবার রাত বারোটার পরে পুলিস কন্ট্রোল রুমে ফোন করে বছর ৩৮ এর এক ব্যক্তি। সেই ফোনের সূত্র ধরে তাকে চিহ্নিত করা গেলেও  গ্রেফতার করা যায়নি কারণ অভিযুক্ত মাসনিকভাবে অসুস্থ। তবে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি দিল্লি গেটের গুরুনানক আই সেন্টারে চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে কাজ করে। মানসিক অসুস্থাতার জন্য একটি জায়গায় তার চিকিত্সা চলছে। কেন হাসপাতালে ওই ব্য়ক্তির চিকিত্সা চলছে তা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিস।

উল্লেখ্য, নভেম্বর মাসে আম আদমি পার্টি জাতীয় আহ্বায়ক মণীশ সিসোদিয়া দাবি করেন কেজরিওয়ালকে খুন করার চক্রান্ত করছে বিজেপি। পুরভোটে হারার ভয়েই তারা এসব করছে। বিজেপির সাংসদ মনোজ তিওয়ারি প্রকাশ্যেই তার বাহুবলীদের বলে বেড়াচ্ছেন অরবিন্দ কেরজিওয়ালের উপরে হামলা করতে। অন্যদিকে বিজেপি পাল্টা দাবি করে, হতাস হয়েই এসব বলছেন সিসোদিয়া।

মনোজ তিওয়ারি সেইসময় আপ-এর অভিযোগের জবাব দিতে গিয়ে বলেন, কেজরির নিরাপত্তা নিয়ে আমি চিন্তিত। কারণ দল যেভাবে দুর্নীতিতে জড়িয়েছে তাতে আপ সমর্থকরা কেজরিওয়ালের উপরে প্রবল ক্ষুব্ধ। দলের বিধায়করাও মার খাচ্ছেন। তাই একই জিনিস কেজরিওয়ালের সঙ্গে হবে এটা বাঞ্ছনীয় নয়।

সিসোদিয়ার ওই অভিযোগের পর আপ-এর তরফে এক বিবৃতিতে বলা হয়, বিজেপি এতটা নীচে নেমে গিয়েছে যে তারা এক নির্বাচিত মুখ্যমন্ত্রীকেও খুনের চক্রান্ত করছে। কেজরিকে ভয় পাচ্ছে বিজেপি। কারণ তারা জানে এমসিডির ভোটে তারা গো হারান হারবে। আর সেই হার হারলেও দিল্লিতে তাদের দোকান বন্ধ হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.