Gaziabad Murder: পরপুরুষের সঙ্গে জড়িয়েছিল স্ত্রী, প্রেমিকের ভয়ংকর পরিণতি করল স্বামী

কীভাবে ধরা পড়ল প্রজাপতি? বৃহস্পতিবার মধ্যরাতে ২ ব্যাগভর্তি দেহাংশ প্রজাপতি ফেলে আসে গাজিয়াবাদের পুস্তা এলাকায়। সকালে সেখানে কুকুরে কিছু টানাহেঁচড়া করছে দেখে স্থানীয় লোকজন পুলিসকে খবর দেয়

Updated By: Jan 22, 2023, 07:35 PM IST
Gaziabad Murder: পরপুরুষের সঙ্গে জড়িয়েছিল স্ত্রী, প্রেমিকের ভয়ংকর পরিণতি করল স্বামী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনে তার লিভ ইন পার্টনার তার দেহ ৩৫ টুকরো করে ফ্রিজে রেখেছিল। বেশ কয়েকটি টুকরো সে ফেলে এসেছিল দিল্লির বাইরের কিছু জায়গায়। এবার প্রায় একই ধরনের কাণ্ড ঘটল গাজিয়াবাদে। এক ব্যক্তি তার স্ত্রীর প্রেমিককে টুকরো করে এলাকার বিভিন্ন জায়গা ফেলে এল।

আরও পড়ুন-বিধায়কই দলে বিভাজন তৈরি করছে! বাসন্তীতে বিক্ষোভের মুখে চন্দ্রিমা ভট্টাচার্য  

মিলাল প্রজাপতি নামে গাজিয়াবাদ নিবাসী ৪০ বছরের ওই ব্যক্তির সন্দেহ ছিল স্ত্রী অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। ক্রমে সেই সন্দেহ পাকা হলে স্ত্রীর বন্ধুকে খুনের ছক কষে ফেলেন মিলাল। রাজস্থানের কোটপুতলির বাসিন্দা অক্ষয় কুমার নামে ওই যুবককে মারার সুযোগ খুঁজতে থাকেন মিলাল। কিছুদিনের মধ্যেই সেই সুযোগ একপ্রকার তৈরি করে ফেলেন।

পুলিসের ডিসি দীক্ষা শর্মা সংবাদমাধ্যমে বলেন,'প্রজাপতি তার স্ত্রীকে বলে অক্ষয়কে তাদের বাড়িতে ডাকার জন্য। প্রজাপতির স্ত্রীর কথামতো অক্ষয় গত বৃহস্পতিবার তাদের বাড়িতে আসে। এর মধ্যেই স্ত্রীকে বলেন মেয়েকে নিয়ে হাসপাতালে যেতে। প্রজাপতির মেয়ের মাথায় একটি আঘাত ছিল। এদিকে অক্ষয়কে আপ্যায়ন করার অছিলায় প্রজাপতি তাকে প্রচুর মদ খাইয়ে বেহুঁশ করে ফেলে। তারপরেই তাকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করে। পরে তার দেহ ১৫ টুকরো করে ফেলে।' 

এদিকে, অক্ষয়কে খুনের পর তার দেহাংশ দুটি ব্যাগে পুরে গাজিয়াবাদের খোদা কলোনির বিভিন্ন জায়গায় ফেলে দিয়ে আসে। পরে তদন্তে নেমে পুলিস সেইসব দেহাংশ উদ্ধার করে। 

এদিকে, প্রজাপতির স্ত্রী বাড়িতে না থাকায় খুনের কোনও প্রমাণই ছিল না। ঘটনার সঙ্গে প্রজাপতির স্ত্রীর কোনও যোগ ছিল না। পুলিস প্রজাপতিকে গ্রেফতার করে। খবর দেওয়া হয় অক্ষয়ের বাড়িতে।

কীভাবে ধরা পড়ল প্রজাপতি? বৃহস্পতিবার মধ্যরাতে ২ ব্যাগভর্তি দেহাংশ প্রজাপতি ফেলে আসে গাজিয়াবাদের পুস্তা এলাকায়। সকালে সেখানে কুকুরে কিছু টানাহেঁচড়া করছে দেখে স্থানীয় লোকজন পুলিসকে খবর দেয়। পুলিসে এসে দেহাংশ উদ্ধার করে। এরপরই পুলিস তাদের সূত্রে মারফত জানতে পারে, প্রজাপতির বাড়িতে যাতায়াত ছিল মৃতের। সেই সূত্রেই প্রজাপতিকে জেরা করে গোটা ঘটনা বেরিয়ে আসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.