Kanpur Lovers Burnt: গায়ে আগুন লাগিয়ে প্রেমিকাকে জড়িয়ে ধরল প্রেমিক, এ কেমন ভালবাসা!

অগ্নিগগ্ধ যুবক এবং যুবতি দু'জনেই মুক ও বধির।

Updated By: Mar 30, 2022, 08:12 PM IST
Kanpur Lovers Burnt: গায়ে আগুন লাগিয়ে প্রেমিকাকে জড়িয়ে ধরল প্রেমিক, এ কেমন ভালবাসা!

নিজস্ব প্রতিবেদন: 'আজব প্রেমের গজব গল্প'! প্রেমিকার বাড়ির দরজায় গায়ে আগুন লাগালেন এক যুবক। এরপর নিজের প্রেমিকাকেই জড়িয়ে ধরলেন তিনি। 

জানা গিয়েছে, অগ্নিগগ্ধ যুবক এবং যুবতি দু'জনেই মুক ও বধির। যুবতীর বাড়ি কানপুর এবং যুবকের বাড়ি রাজস্থান। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের পরিচয় হয়। এরপর কথাবার্তা বাড়তে থাকে। ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কয়েক মাস আগে যুবতীকে নিজের বাড়ি দেখাতে নিয়ে যান যুবক। এরপরই যুবতীর সামনে ছেলেটির 'কুকীর্তি' ফাঁস হয়ে যায়। তিনি জানতে পারেন ছেলেটি আগে থেকেই বিবাহিত। রাজস্থান থেকে ফিরে আসার পর যুবকের সঙ্গে আর কোনও রকমের সম্পর্ক রাখেননি যুবতী।

তবে অভিযোগ, বিভিন্ন সময়ে যুবতীকে উত্তক্ত করতে থাকে যুবকটি। তাঁর সঙ্গে দেখা করার জন্য চাপ দিতে থাকে। তাতেও মেয়েটি গুরুত্ব না দিলে বুধবার চরম পদক্ষেপ নেয় যুবক। সকালে মেয়েটির বাড়ির সামনে গিয়ে পেট্রল ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেন তিনি।

এখানেই শেষ নয়, যুবতীর সামনে চলে এলে তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন। তাঁকে জড়িয়ে ধরেন। ফলে দু'জনেই অগ্নিদগ্ধ হন। এরপর সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন: Kejriwal: কাশ্মীরি পণ্ডিতদের গণহত্যা হয়নি, কেজরির মন্তব্যের প্রতিবাদে তাঁর বাড়িতে বিক্ষোভ বিজেপির

আরও পড়ুন: Jobs in Rail: প্রচুর কর্মী নিয়োগ করছে রেল, উচ্চ মাধ্যমিক পাস হলেই করা যাবে আবেদন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.