UP: ১ বছরের মেয়েকে কাঁধে ঘুরতে বেরোয় বাবা, পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে গুলি আততায়ীর!

যুবককে গুলি করার পরই ওই দুষ্কৃতী লাফিয়ে একটি চলন্ত বাইকে উঠে যায়। বাইকে চড়েই এলাকা ছেড়ে চম্পট দেয় আততায়ী।

Updated By: Aug 16, 2023, 02:14 PM IST
UP: ১ বছরের মেয়েকে কাঁধে ঘুরতে বেরোয় বাবা, পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে গুলি আততায়ীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর ঘটনা! মেয়েকে কাঁধে চড়িয়ে ঘুরতে বেরিয়েছিল বাবা। আততায়ী এসে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি ছোড়ে বাবাকে। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাহারানপুরে। 

৩০ বছরের ওই যুবক তাঁর ১ বছরের মেয়েকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। মেয়েকে কাঁধ চড়িয়ে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। এমন সময়ই তাঁর উপর হামলার ঘটনাটি ঘটে। আচমকা একজন তাঁর উপর চড়াও হয়ে, একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে। ওই যুবককে গুলি করার পরই ওই দুষ্কৃতী লাফিয়ে একটি চলন্ত বাইকে উঠে যায়। ওই বাইকে আগে থেকেই সওয়ারি ছিল আরও  ২ জন। তারপর ওই বাইকে চড়েই এলাকা ছেড়ে চম্পট দেয় আততায়ী। 

সাহারানপুরের এই ভিডিয়ো সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, গুলিবিদ্ধ ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তবে তাঁর একরত্তি মেয়ের কোনও ক্ষতি হয়নি। সে অক্ষত আছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। কে বা কারা ওই যুবককে গুলি ছোড়ে, তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুন, Nuh Clash: পুলিসের জালে নুহ হিংসায় অন্যতম অভিযুক্ত বিট্টু বজরঙ্গি, ভাইরাল হল ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.