''ঢিল ছুঁড়লে পাটকেল খেতে হবে", পাকিস্তানকে বার্তা প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিক্করের

ঢিল ছুঁড়লেই যে পাটকেল খেতে হবে, তা স্পষ্ট করে দিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিক্কর। অনুপ্রবেশ ইস্যুতে প্রতিরক্ষামন্ত্রীর মন্তব্য, সেনাবাহিনীর পাশাপাশি পাক সীমান্তে কড়া নজরদারি চালাচ্ছে বিএসএফও"। কড়া বার্তা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও। "জঙ্গি কারখানা বন্ধ করুক পাকিস্তান। তাহলে সন্ত্রাস দমনে পাকিস্তানকে সব রকম সাহায্য করবে ভারত", সোমবার নওয়াজ শরিফ প্রশাসনকে এই বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। ব্রিকস-বিমস্টেক যৌথ মঞ্চ থেকে রবিবারই নাম না করে পাকিস্তানকে কড়া বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। আজ সন্ত্রাসবাদ নিয়ে সুর আরও চড়ালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Updated By: Oct 17, 2016, 09:31 PM IST
''ঢিল ছুঁড়লে পাটকেল খেতে হবে", পাকিস্তানকে বার্তা প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিক্করের

ব্যুরো: ঢিল ছুঁড়লেই যে পাটকেল খেতে হবে, তা স্পষ্ট করে দিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিক্কর। অনুপ্রবেশ ইস্যুতে প্রতিরক্ষামন্ত্রীর মন্তব্য, সেনাবাহিনীর পাশাপাশি পাক সীমান্তে কড়া নজরদারি চালাচ্ছে বিএসএফও"। কড়া বার্তা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও। "জঙ্গি কারখানা বন্ধ করুক পাকিস্তান। তাহলে সন্ত্রাস দমনে পাকিস্তানকে সব রকম সাহায্য করবে ভারত", সোমবার নওয়াজ শরিফ প্রশাসনকে এই বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। ব্রিকস-বিমস্টেক যৌথ মঞ্চ থেকে রবিবারই নাম না করে পাকিস্তানকে কড়া বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। আজ সন্ত্রাসবাদ নিয়ে সুর আরও চড়ালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

সম্পর্কটা এখন সাপে নেউলে। প্রতিদিন সীমান্তের দুই পার একে অন্যের বিরুদ্ধে গর্জে উঠছে। এর সঙ্গে লেগে আছে সীমান্তে অনুপ্রবেশ, জঙ্গি হামলা, সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন। রবিবারই সন্ত্রাসবাদ নিয়ে নাম না করে পাকিস্তানের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন প্রধানমন্ত্রী। তাঁর মন্তব্য ছিল, সন্ত্রাসবাদকে সন্তানের মতো লালন করছে পাকিস্তান। সোমবার সেই জায়গা থেকে শুরু করে রাজনাথ সিংয়ের মন্তব্য, সাপ পুষলে ছোবল একদিন খেতেই হবে। 

শুধু তাই নয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর মন্তব্য, ইসলামাবাদ চাইলে পাক অধিকৃত কাশ্মীরে সন্ত্রাস দমনে সাহায্য করবে ভারত।

.