Delhi blast: নাশকতা? সাতসকালে দিল্লি কেঁপে উঠল ভয়ংকর বিস্ফোরণে!

Delhi blast: পুলিস জানায়, সকাল ৭টা নাগাদ একটি পিসিআর কল পেয়ে তারা বিস্ফোরণের কথা জানতে পারে। ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায় স্কুলের দেওয়াল ভয়ংকরভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

Updated By: Oct 20, 2024, 11:01 AM IST
Delhi blast: নাশকতা? সাতসকালে দিল্লি কেঁপে উঠল ভয়ংকর বিস্ফোরণে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাতসকালে ভয়ংকর বিস্ফোরণে কেঁপ উঠল দিল্লি। জানা গিয়েছে, আচমকা সেক্টর ১৪-এর সিআরপিএফ স্কুলের কাছে বিকট বিস্ফোরণের শব্দ শোনা যায়। পুলিস এবং বম্ব স্কোয়াড ঘটনাস্থলে ছুটে যায়।

পুলিস জানায়, সকাল ৭টা নাগাদ একটি পিসিআর কল পেয়ে তারা বিস্ফোরণের কথা জানতে পারে। ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায় স্কুলের দেওয়াল ভয়ংকরভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। পুলিস কর্মকর্তা জানিয়েছে, 'আশেপাশের দোকানের গ্লাস এবং দোকানের পাশে পার্ক করা একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কেউ হতাহত হয়নি।' পুলিস আরও জানিয়েছে, বিস্ফোরণের কারণ জানতে ক্রাইম ব্রাঞ্চ, ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি এবং বোমা স্কোয়াডের একটি দল এলাকাটি পরিদর্শন করছে। ফায়ার ব্রিগেডের একটি দলও ঘটনাস্থলে ছিল।

পুলিস সূত্রে খবর, দেওয়ালের কাছে একটি সাদা পাউডার জাতীয় পদার্থ পাওয়া গিয়েছে। যদিও বিস্ফোরণের সঠিক কারণ এখনও নিশ্চিত হওয়া না গেলেও এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। জানা গিয়েছে, পুলিস বিস্ফোরক আইনে এফআইআর নথিভুক্ত করবে। স্ফোরণের কারণ খুঁজে বের করতে আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক অনুমান করা হচ্ছে যে, সিলিন্ডার বিস্ফোরণের কারণে এই ঘটনা ঘটে হতে পারে।

স্থানীয় বাসিন্দারা ঘটনাটির রেকর্ড করা ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুলের কাছে কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে। এক প্রত্যক্ষদর্শী বলেন, ''আমি বাড়িতে ছিলাম। আমি একটি বিকট শব্দ শুনেছি। বেরিয়ে দেখি ধোঁয়ায় চারিদিকে ভরে গিয়েছে। ঘটনার ভিডিয়ো রের্কড করেছি। আমি এর বেশি কিছু জানি না। একটি পুলিস দল এবং একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছেছে।'

আরও পড়ুন:Gauri Lankesh Murder case: বীরের সংবর্ধনার পর এবার ভোটের টিকিট! বিজেপি জোটে সাংবাদিক গৌরী লঙ্কেশের হত্যাকারী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.