কাকভোরে ভয়াবহ আগুন দিল্লির আনাজ মাণ্ডি এলাকায়, মৃত বেড়ে কমপক্ষে ৪৩

রবিবার সাত সকালে ভয়াবহ আগুন দিল্লির আনাজ মাণ্ডির ঘিঞ্জি এলাকায়। বহুতলে আগুনে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে কমপক্ষে ৩২ জনের। প্রায় ৫০ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে দিল্লির লোক নায়ক জয় প্রকাশ হাসপাতালে। ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে সামাল দিচ্ছে দমকলের ২০ ইঞ্জিন।

Updated By: Dec 8, 2019, 10:34 AM IST
কাকভোরে ভয়াবহ আগুন দিল্লির আনাজ মাণ্ডি এলাকায়, মৃত বেড়ে কমপক্ষে ৪৩
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: রবিবার সাত সকালে ভয়াবহ আগুন দিল্লির আনাজ মাণ্ডির ঘিঞ্জি এলাকায়। রানি ঝাঁসি রোডের বহুতলে আগুনে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে কমপক্ষে ৪৩ জনের। প্রায় ৫০ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে দিল্লির লোক নায়ক জয় প্রকাশ হাসপাতালে। ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে সামাল দিচ্ছে দমকলের ২৭ ইঞ্জিন।

সকাল সাতটা নাগাদ দমকল আধিকারিক সুনীল চৌধরি জানান, আগুন নেভানোর কাজ চলছে। দমকলের ২৭ ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে কাজ চালিয়ে যাচ্ছে। দিল্লির দমকলের প্রধান অতুল গর্গ জানান, এখন পর্যন্ত ৫০ জন উদ্ধার করা গিয়েছে। অত্যাধিক ধোঁয়ায় শ্বাসকষ্টেই অনেকের মৃত্যু হয়েছে। লোক নায়ক হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট কিশোর কুমার জানিয়েছেন, ঘটনাস্থলে চিকিত্সকের একটি দল পাঠানো হয়েছে। 

আরও পড়ুন- এনসিপির সঙ্গে সরকার গঠন করতে কেন ঝাঁপিয়েছিল বিজেপি, ফাঁস করলেন ফডণবীস 

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল টুইট করে জানান, অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। উদ্ধারকাজ চলছে। দমকল কর্মীরা তাদের জান লড়িয়ে দিচ্ছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আহতদের। দমকল কর্মীদের প্রাথমিক অনুমান, বহুতলের একটি তলে ব্যাগের কারখানায় আগুন লাগে। কারখানাতেই শুয়ে ছিলেন অনেক শ্রমিক। ওই তল থেকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। বহু মানুষ এখনও আটকে রয়েছেন বলে আশঙ্কা।