মুম্বইয়ের বহুতলে বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ১৩ ইঞ্জিন, মৃত ৬

টারদেও এলাকায় ভাটিয়া হাসপাতালের কাছে একটি ২০ তলা কমলা বিল্ডিংয়ে আগুন লাগে

Updated By: Jan 22, 2022, 01:05 PM IST
মুম্বইয়ের বহুতলে বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ১৩ ইঞ্জিন, মৃত ৬

নিজস্ব প্রতিবেদন:  মুম্বইয়ের (Fire In Mumbai) এক বহুতলে ভয়াবহ আগুন। টারদেও এলাকায় ভাটিয়া হাসপাতালের কাছে একটি ২০ তলা কমলা বিল্ডিংয়ে আগুন লাগে (20 Storey Building) । শনিবার সকালে এই আবাসনে আগুন লাগে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের ১৩টি ইঞ্জিন। 

বিএমসি জানিয়েছে, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তারা আরও জানিয়েছে যে ঘটনাস্থলে পাঁচটি অ্যাম্বুলেন্স রয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় ১৫ জনকে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় একটি হাসপাতালে। এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে. 

আরও পড়ুন, Assembly Elections 2022: কোভিড আবহে নির্বাচনী র‍্যালিতে নিষেধাজ্ঞা বহাল? আজই সিদ্ধান্ত কমিশনের

আগুনে পুড়ে পাঁচজন নায়ার হাসপাতালে মারা গিয়েছে, জি মিডিয়া সূত্রে খবর, কস্তুরবা হাসপাতালে মারা গিয়েছে একজন। কর্তৃপক্ষ জানিয়েছে যে আগুন নেভানোর জন্য মোট ১৩টি দমকল ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছেছে। মুম্বই ফায়ার ব্রিগেড (MFB) ফায়ার টেন্ডার নিয়ে ছুটে আসে কারণ আগুন দ্রুত উপরের দুটি তলায় ছড়িয়ে পড়ে এবং বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মুম্বইয়ের মেয়র কিশোরী পেদনেকর জানিয়েছেন, যাঁরা হাসপাতালে ভর্তি রয়েছেন, তাঁদের মধ্যে ছ'জনের বয়স বেশি। তাঁদের অক্সিজেন সাপোর্টে রাখতে হয়েছে। আপাতত আগুন নিয়ন্ত্রণে এসেছে, তবে ধোঁয়ার কারণে সমস্যা বাড়তে পারে। শ্বাসকষ্ট হতে পারে বাসিন্দাদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)