"কোভিড সে আজ পুরা দেশ লড় রহা হে..." ফোনে কে বলেন জানেন?

গত তিন মাসে করোনাভাইরাস সংক্রান্ত সতর্কতাবাণী শুনে শুনে বিরক্ত হয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করছেন অনেকে। 

Updated By: Jun 10, 2020, 01:13 PM IST
"কোভিড সে আজ পুরা দেশ লড় রহা হে..." ফোনে কে বলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : ফোন করলেই অপর প্রান্তে রিং হওয়ার আগে ভেসে ওঠে তাঁর সতর্কতাবাণী। করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই দেশজুড়ে প্রায় প্রতিটি ফোন কলের আগেই শোনা যায় তাঁর গলা। কিন্তু, ফোনে করোনা সতর্কতাবাণী শোনানো ব্যক্তিকে কি চেনেন? 

করোনা সতর্কতাবাণীর ভয়েস ওভার দিয়েছেন জসলিন ভাল্লা নামের এক ভয়েস ওভার আর্টিস্ট। সংবাদমাধ্যম এনডিটিভির এক সাক্ষাত্কারে জসলিন বললেন, "যখন এই স্ক্রিপ্ট পড়তে দেওয়া হয়েছিল, তখন জানতামই না কী জন্য লাগবে।" সচেতনতামূলক প্রচারবাণী হিসাবে একটু গম্ভীর গলায় এটি পাঠ করেছিলেন বলে জানালেন হাসিখুশি স্বভাবের জসলিন। পরে অবশ্য তিনি বুঝতে পারেন যে গোটা দেশের মানুষই ফোন কলে তাঁরই গলায় করোনা সতর্কতাবাণী শুনছেন। 

বর্তমানে পেশায় ফুল টাইম ভয়েস আর্টিস্ট জসলিন তাঁর কেরিয়ার শুরু করেন ক্রীড়া সাংবাদিক হিসাবে। সেই সময় থেকেই বেশ কিছু বিজ্ঞাপনে ভয়েস ওভারের অফার পেতে শুরু করেন। পরবর্তীকালে এটিকেই পেশা হিসেবে বেছে নেন তিনি। 

তবে, গত তিন মাসে করোনাভাইরাস সংক্রান্ত সতর্কতাবাণী শুনে শুনে বিরক্ত হয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করছেন অনেকে। "আমার পরিবার-পরিজনও প্রথমে জানায় যে এই একঘেয়ে ৩০ সেকেন্ডের সতর্কতাবাণী শুনে শুনে তাঁরা বিরক্ত," হাসতে হাসতে বলেন জসলিন। সোশ্যাল মাধ্যমে এই নিয়ে মিমও তাঁর চোখে পড়ে এবং তিনি এতে বেশ মজাই পান বলে জানান।

আরও পড়ুন : আশার আলো, ভারতে আক্রান্তের থেকেও বেশি করোনামুক্ত

.