Aryan Khan Drug Case: 'পদবি খান বলেই সক্রিয় NCB', নাম না করে কেন্দ্রকে নিশানা Mehbooba Mufti-র

টুইট করলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

Updated By: Oct 11, 2021, 08:22 PM IST
Aryan Khan Drug Case: 'পদবি খান বলেই সক্রিয় NCB', নাম না করে কেন্দ্রকে নিশানা Mehbooba Mufti-র

নিজস্ব প্রতিবেদন: সরাসরি নাম নিলেন না। মাদককাণ্ডে ধৃত শাহরুখপুত্র আরিয়ান খানের পক্ষে এবার সওয়াল করলেন কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি (Mehbooba Mufti)। লখিমপুরে কৃষকমৃত্যুর প্রসঙ্গ টেনে টুইট করলেন, ‘চার জন কৃষককে খুনের দায়ে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে ছেড়ে কেন্দ্রীয় সংস্থাগুলি ২৩ বছরের এক যুবকের পিছনে পড়েছে। কারণটা সহজ, তাঁর পদবি খান। বিজেপি-র ভোটব্যাঙ্কের বিকৃত ইচ্ছাপূরণের জন্য মুসলিমদের নিশানা করা হচ্ছে'।

প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা NCB। আপাতত জেল হেফাজতে রয়েছেন তিনি। স্রেফ জামিনের বিরোধিতা করাই শুধু নয়, এদিন মুম্বই সেশন কোর্টে কেন্দ্রীয় সংস্থাটি জানিয়েছে, 'এই মামলায় এখনও পর্যন্ত দুই বিদেশি মাদক পাচারকারী-সহ গ্রেফতার করা হয়েছে ২০ জনকে। আরিয়ান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টের সঙ্গে আন্তর্জাতিক মাদক পাচারচক্রের যোগ রয়েছে। তাঁদের জেরা করে এই চক্রের শিকড়ে পৌঁছানো যাবে'। বুধবার পরবর্তী শুনানি।

আরও পড়ুন: Kashmir: পুঞ্চে লুকিয়ে ছিল বিদেশি জঙ্গিরা; চ্যালেঞ্জ করতেই শুরু গুলির লড়াই, শহিদ সেনা অফিসার ও ৪ জওয়ান

মাদককাণ্ডে আরিয়ান খানের গ্রেফতারিতে যখন NCB-র বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhuri), তখন নাম না করে কেন্দ্রীয় সরকারকে নিশানা করলেন জম্মু  ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি ( Mehbooba Mufti)। তাঁর দাবি, মুসলিম হওয়ার কারণেই কেন্দ্রীয় সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি)  ’২৩ বছরের একটি ছেলের’ বিরুদ্ধে সক্রিয়।

 

এদিকে লখিমপুরকাণ্ডে কেন্দ্রীয় মন্ত্রী অজয় ​​মিশ্রের ছেলে আশিস মিশ্রকে তিন দিনের হেফাজতে পাঠাল আদালত। জিজ্ঞাসাবাদের পর শনিবারই তাকে গ্রেফতার করে উত্তরপ্রদেশের ক্রাইম ব্রাঞ্চ। জেরার করার জন্য অবশ্য ধৃতের ১৪ দিনের হেফাজত চেয়েছিল পুলিস। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.