Kashmir: পুঞ্চে লুকিয়ে ছিল বিদেশি জঙ্গিরা; চ্যালেঞ্জ করতেই শুরু গুলির লড়াই, শহিদ সেনা অফিসার ও ৪ জওয়ান

গত এক সপ্তাহে জম্মু ও কাশ্মীরে জঙ্গি কার্যকলাপ বেড়ে গিয়েছে। জঙ্গিরা এবার টার্গেট করেছে সাধারণ নাগরিকদের

Updated By: Oct 11, 2021, 03:32 PM IST
Kashmir: পুঞ্চে লুকিয়ে ছিল বিদেশি জঙ্গিরা; চ্যালেঞ্জ করতেই শুরু গুলির লড়াই, শহিদ সেনা অফিসার ও ৪ জওয়ান

নিজস্ব প্রতিবেদন: বিদেশি জঙ্গিদের খুঁজে বের করতে গিয়ে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। টানা কয়েক ঘণ্টার ভয়ঙ্কর গুলির লড়াইয়ে শহিদ এক সেনা অফিসার ও ৪ জওয়ান।

সেনাবাহিনী সূত্রে খবর, সীমান্ত পার করে পুঞ্চ সেক্টরে ঢুকে পড়েছিল বেশ কয়েকজন জঙ্গি। সোমবার ভোরে পুঞ্চের ডেরা কি গলি-তে তাদের নাগাল পেয়ে যায় নিরাপত্তা বাহিনী। আর তাদের চ্যালেঞ্জ করতে শুরু হয়ে যায় গুলির লড়াই।

আরও পড়ুন-LAC Issues: অনড় চিন, প্রকৃত নিয়ন্ত্রণরেখা নিয়ে ভারত-চিন বৈঠকে মিলল না সমাধানসূত্র

এদিন ভোরে লুকিয়ে থাকা জঙ্গিদের ডেরাটি ঘিরে ফেলে সেনাবাহিনী। সেটির কাছে যেতেই গুলি চালিয়ে দেয় জঙ্গিরা। গুলিতে আহত হন এক জুনিয়র কমিশনড অফিসার। তাতেই তাঁর মৃত্যু হয়। বাকী ৪ জওয়ানেরও মৃত্যু হল গুলির লড়াইয়ে। সেনাবাহিনীর দাবি, ওইসব জঙ্গিরা ভারী অস্ত্রসস্ত্রে সজ্জিত।

আরও পড়ুন-#উৎসব: মহাষষ্ঠীর রীতি মেনে বেলুড়মঠে উমা বন্দনা শুরু, জেনে নিন পুজোর নির্ঘণ্ট

গত এক সপ্তাহে জম্মু ও কাশ্মীরে জঙ্গি কার্যকলাপ বেড়ে গিয়েছে। জঙ্গিরা এবার টার্গেট করেছে সাধারণ নাগরিকদের। এতে গত কয়েক দিনে খুন হয়েছেন মোট ৭ জন সাধারণ নাগরিক। একের পর এক ওই খুনের পরিপ্রক্ষিতে জম্মু ও কাশ্মীরের আটক করা হয়েছে ৭০০ জনকে। সেনাবাহিনীর দাবি, ওইসব সাধারণ নাগরিকদের খুনের পেছনে রয়েছে লস্করের একটি শাখা সংগঠন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.